রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

শীর্ষ সংবাদ :
সিলেটে সুরমার বুক কেটে কোটি কোটি টাকার বাণিজ্য গোবিন্দগঞ্জে টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন বালিটেকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালন মাজার জিয়ারতে আগতদের জন্য বিশেষ ব্যবস্থা চান মেয়র আরিফ মা যাদের রান্না করে খাওয়াতেন তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছেন সিলেটের গোলাপগঞ্জ ও বিশ্বনাথে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত সিলেটে বাসায় যুবকের ঝুলন্ত লাশ, ফিলিপাইনি তরুণীর সাথে ফ্রেমবদ্ধ ছবি উদ্ধার ‘ধনীদের উচিত গরীবদের বিয়ে করা’- ইন্দোনেশিয়ার সংস্কৃতিমন্ত্রী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ পুলিশের ব্যানারে ভাষাসৈনিকের বদলে বীরশ্রেষ্ঠদের ছবি
ওটিস গিবসনই হলেন বাংলাদেশের বোলিং কোচ

ওটিস গিবসনই হলেন বাংলাদেশের বোলিং কোচ

ডেইলি সিলেট মিডিয়াঃ আগে থেকেই চাউর হয়ে গিয়েছিল, চার্ল ল্যাঙ্গাভেল্টের জায়গায় বাংলাদেশের নতুন বোলিং কোচ হচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের ওটিস গিবসন। যিনি একসময় দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

অবশেষে নিশ্চিত হওয়া গেলো, ওটিস গিবসনকেই তারা বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানিয়ে দিয়েছে বিবিসি।

শুধু কোচ হিসেবে নিয়োগ দেয়াই নয়, বিসিবি পরিকল্পনা করছে পাকিস্তানে টি-টোয়েন্টি সফর থেকেই যেন ওটিস গিবসন কাজ শুরু করতে পারেন, সেটা নিশ্চিত করা। এ কারণেই দ্রুত তার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচ ২৫ জানুয়ারি এবং শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ জনুয়ারি। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরে।

বিপিএল শেষ হতে না হতেই ওটিস গিবসনের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ নিয়ে আলোচনা ওঠে। বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ওটিস গিবসন।

বুধবার রাতেই বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তানের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে। ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছার কথা বাংলাদেশ দলের।

দক্ষিণ আফ্রিকান চার্ল ল্যাঙ্গাভেল্ট নিজ দেশের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নিতে বিসিবির কাছে অনুরোধ করেন, তার সঙ্গে চুক্তি বাতিল করতে। শেষ পর্যন্ত সেই চুক্তি বাতিল করা হলে, বাংলাদেশের বোলিং কোচের পদ খালি হয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ