শুক্রবার, ২৯ মে ২০২০, ০৬:৫৩ অপরাহ্ন

কমলগঞ্জে ব্যাংকের পিয়নসহ আরও ৩ জনের করোনা শনাক্ত

কমলগঞ্জে ব্যাংকের পিয়নসহ আরও ৩ জনের করোনা শনাক্ত

সিলেট মিডিয়া ডেস্কঃ মৌলভীবাজারের কমলগঞ্জে একটি ব্যাংকের পিয়নসহ নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।আক্রান্তদের মধ্যে দুইজন বৃদ্ধ রয়েছেন। রাতেই উপজেলা প্রশাসন ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে।এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে।

জানা যায়, সোনালী ব্যাংকের এক কর্মকর্তা ও এক নিরাপত্তাকর্মী আনসার সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এ শাখার বাকি কর্মকর্তা ও কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার রাতে প্রাপ্ত রিপোর্ট দেখা যায় এই ব্যাংক শাখার এক পিয়ন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন সোনালী ব্যাংকের কমলগঞ্জ শাখার পিয়ন (৩৭),কমলগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বৃদ্ধ (৬৫) ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বাদে উবাহাটা গ্রামের একজন বৃদ্ধ (৬০)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে মেডিকেল টিম করোনা ভাইরাস আক্রান্ত তিনজনের বাড়ি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছেন। তাদেরকে বাড়িতে পৃথক কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। বাড়ির বাকি সদস্যদের হোম কোয়রেন্টিনে থাকতে বলা হয়েছে।কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ