শুক্রবার, ২৯ মে ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

কাজীগঞ্জ বাজারে ত্রাণ বিতরণ কে কেন্দ্র করে বড় ধরনের সংঘর্ষ থেকে রক্ষা পেল এলাকাবাসী

কাজীগঞ্জ বাজারে ত্রাণ বিতরণ কে কেন্দ্র করে বড় ধরনের সংঘর্ষ থেকে রক্ষা পেল এলাকাবাসী

নিজম্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামীলিগের দুগ্রুপের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করে।

চীনের উহান প্রদেশ থেকে উৎপত্তি হওয়া করোনা ভাইরাস এখন ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে বাদ যায়নি বাংলাদেশও। দেশের যান চলাচল থেকে শুরু করে, নিম্ন আয়ের মানুষের আয়ের প্রায়সব উৎস বন্ধ এবং সারা দেশজুড়ে  লক ডাউন। নিত্যপ্রয়োজনীয় কিছু দোকান,ওষুধের দোকান ছাড়া অন্য সকল দোকানপাট এবং হাটবাজার সবকিছু বন্ধ।
এই পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের আয়ের পথ খোলা নেই। তাই সরকার সারাদেশে নিম্ন আয়ের মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ নেয়। যাতে করে দেশের মানুষ হোম করোন্টাইনে থাকা অবস্থায় খাদ্য অভাব না বুঝতে পারে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ২ এপ্রিল সরকারি ত্রাণ ২নং পূর্ব বড় ভাকৈর ইউনিয়ন অফিসে পৌঁছায়।
সময় প্রায় দুপুর ২টা ৩০ মিনিটের সময় সরকারি ত্রাণ ইউনিয়ন অফিসে আসলে ইউনিয়ন আওয়ামী সভাপতি জনাব আক্তার হোসেন ছোবা ও ইউনিয়ন আওয়ামী নেতা প্যানেল চেয়ারম্যান খালেদ মোশাররফ এর মধ্যে  বিতরণী তালিকা নিয়ে মত বিরোধ দেখা দেয়।
এ নিয়ে বড় ধরনের সংঘষের্র আশংকায় ছিলেন এলাকাবাসী।তাৎক্ষণিক খবর  পেয়ে ঘটনা স্তলে নবীগঞ্জ বাহুবল১ আসনের সাংসদ সদস্য  শাহনওয়াজ মিলাদ গাজী এমপি’ সহ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল, নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান সহ আওয়ামীলিগের বিভিন্ন নেতাবর্গ ঘটনাস্থলে ছুটে আসেন। পরে দুগ্রুপের ভুল বুঝাবুঝিকে সমঝোতার মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি করেন।ব
বর্তমানে এলাকার পরিস্থিতি সান্ত রয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ