রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৫:৩৬ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ :
অসহায় মানুষের প্রতি সাহায্য-সহানুভূতির হাত সম্প্রসারিত করা এখনি প্রয়োজ নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সহকারী পুলিশ সুপারের প্রচারণা ৫৬ হাজার কোটি টাকা দান করলেন ধনকুবের আজিম হাসমি ১৫ কোটি টাকার চিকিৎসা সামগ্রী দিলো বেক্সিমকো জটিলতা কেটে গেছে, আকিজ গ্রুপের হাসপাতাল হচ্ছে নিউইয়র্কে করোনায় মৃতদের জানাজা পড়াচ্ছেন বাংলাদেশি আলেম জনগণের পাশে না দাঁড়ানো এমপি মন্ত্রীদের তালিকা তৈরির নির্দেশ শিবগঞ্জে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন ঘোষণা ! আগামীকাল থেকে টিভিতে ক্লাস শুরু, রুটিন প্রকাশ। দেখুন এখানেই সিলেট সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু!
ক্রান্তিলগ্নে সিলেটের অসহায় মানুষের পাশে পররাষ্ট্রমন্ত্রী !

ক্রান্তিলগ্নে সিলেটের অসহায় মানুষের পাশে পররাষ্ট্রমন্ত্রী !

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সহ বিশ্বের অধিকাংশ দেশ দূর্দিন অতিক্রম করছে। চীনে সৃষ্টি হওয়া ‘করোনাভাইরাস’ পরিণত হয়েছে মহামারিতে।
চীন থেকে একে একে ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। বাংলাদেশে এর প্রভাব পড়েছে অনেক। দিনে দিনে বাড়ছে ‘করোনা’ ভাইরাসে আক্রান্ত কোভিড-১৯ আক্রান্ত রোগী। সরকারের পক্ষ থেকে নেয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ। লকডাউনে যাচ্ছে বাংলাদেশ।
যার ফলে বিপাকে পড়তে যাচ্ছে দিনমজুর মানুষেরা।  এমন মহূর্তে, নিজ উদ্যোগে সিলেটের ২৭টি ওয়ার্ডের প্রায় সাড়ে ৩শত অসহায় পরিবারের পাশে দাঁড়াচ্ছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, এমপি।
আজ মঙ্গলবার লকডাউনের পূর্বেই প্রথম ধাপে পররাষ্ট্রমন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে সিলেটের অসহায় পরিবারের মধ্যে বিতরণ করা হয় চাল, ডাল, পেয়াজ, তেল, সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।
এই বিষয়ে মন্ত্রী মহদোয়ের ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল ডেইলি সিলেট মিডিয়াকে বলেন মন্ত্রী মহোদয় নিয়মিত সিলেট বাসীর খুঁজ খবর রাখছেন এবং দেশের এরকম ক্রান্তিলগ্নে যাতে সিলেটের মানুষ নিরাপদে থাকেন এবং দিন মজুর অসহায় একটি মানুষও যেন খাবারের অভাব বুঝতে না পারে এজন্য সোচ্চার থাকতে বলেন এবং আজকের এই খাদ্য সামগ্রি বিতরনের জন্য আমাকে দায়িত্ব দেন।
তাই আমি খুব দ্রুত প্রস্তুতি গ্রহন করে সিলেট ১ আসনের প্রায় ২৭টি ওয়ার্ডের সাড়ে ৩শত পরিবারের ঘরে ঘরে পৌছে দেই।
এই বিষয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এই মুহূর্তে জাতীয় ক্রান্তিলগ্নে কঠিন সময় যাচ্ছে সর্ব শ্রেণির মানুষের। বিশেষ করে আমার দেশের দিনমজুর ও খেটে খাওয়া পরিবার সমূহ। এমতাবস্থায়, তাদের যেন বাইরে বের হতে না হয় এবং খাদ্যাভাব দেখা না দেয় তাই আমার এই উদ্যোগ। আমরা যারা সচ্ছল রয়েছি, সবাই পাশে দাঁড়াই এই অসহায় মানুষের।
দেশের এই দূর্যোগ মুহূর্তে কষ্ট ভাগাভাগি করে নেই। সবাই সচেতন ও সতর্কতা অবলম্বন করি এই মহামারিতে। আমাদের সচেতনতা, ইনশাআল্লাহ রুখে দিবে এই দূর্যোগ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ