শুক্রবার, ২৯ মে ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

চিকিৎসাসেবা থেকে কেউ যেনো বঞ্চিত না হয়, ওসমানী মেডিকেল পরিদর্শনে সেলিনা মোমেন!

চিকিৎসাসেবা থেকে কেউ যেনো বঞ্চিত না হয়, ওসমানী মেডিকেল পরিদর্শনে সেলিনা মোমেন!

সালাহ উদ্দিন বিজয়ঃ চিকিৎসা হচ্ছে মৌলিক অধিকার, আর সাধারণ নাগরিকের চিকিৎসা সেবা নিশ্চিত করনে ওসমানী মেডিকেল পরিদর্শনে মিসেস সেলিনা মোমেন।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মহোদয়ের সহ ধর্মিণী মিসেস সেলিনা মোমেন গত শনিবার সিলেট সফরে আসেন।সফরের প্রধান লক্ষ্য হচ্ছে, করোনাভাইরাস প্রভাবে দুর্ভোগে থাকা সাধারণ জনগনের পাশে দাঁড়ানো।

সেই লক্ষ্যে সিলেটের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখেন।এর পাশাপাশি সিলেট ওসমানী মেডিকেল চিকিৎসা ব্যবস্থা তদারকি ও সাধারণ রোগীদের চিকিৎসার খুঁজ খবর নিতে আজ সোমবার সকালে ওসমানী মেডিকেলে পরিদর্শনে যান মিসেস সেলিনা মোমেন।

তিনি সেখানে আইসিইউ ইউনিট পরিদর্শন ও কোভিড-১৯ পরীক্ষাগারও পরিদর্শন করেন।সেখানে মোমেন পত্নী কথা বলেন আইসিইউ ইউনিটে থাকা কোভিড-১৯ এর কর্তব্যরত কর্মকর্তাগনের সাথে।

এ সময় মিসেস সেলিনা মোমেন বলেন, চিকিৎসা হচ্ছে মৌলিক অধিকার।এ থেকে কোন রোগী বঞ্চিত হবার সুযোগ নেই।যে কেউ যেনো সর্বোচ্চ সেবা এখান থেকে পান সে দিকে খেয়াল রাখতে নির্দেশ দেন দায়িত্বরত সবাইকে।

তাছাড়া ওসমানী মেডিকিলের চিকিৎসা ব্যবস্থা উন্নীত করনে সরকার ও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মহোদয় সর্বোচ্চ আন্তরিক রয়েছেন। যা প্রয়োজন তা সরবরাহে চেষ্টা অব্যাহত ছিলো এবং থাকবে বলেও জানান মিসেস সেলিনা মোমেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ