শুক্রবার, ২৯ মে ২০২০, ০৬:৪৫ অপরাহ্ন

ছাতকে তরুন সমাজের উদ্যোগে ১৮০টি পরিবারকে খাদ্য সহায়তা

ছাতকে তরুন সমাজের উদ্যোগে ১৮০টি পরিবারকে খাদ্য সহায়তা

নিজম্ব প্রতিনিধিঃ বর্তমান করোনাভাইরাস পরিস্হিতিতে বেকার, অসচ্ছল, অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন ছাতকের তরুন সমাজ। তাদের সোশ্যাল মিডিয়ার বন্ধুদের সহযোগীতায় বুধবার ব্যাপী ছাতকের বিভিন্ন গ্রামে ১৮০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, আলু ও পেঁয়াজ বিতরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্যোগ গ্রহন করেন মেধাবী ছাত্র মোহাম্মদ খালেদ আসান। তার সাথে একাত্মতা পোষন করে অন্যান্য সচেতন তরুন সমাজরা এগিয়ে অাসলে একটি নির্দিষ্ট তালিকা করে সকালে নোয়ারাই ইউনিয়নের বাতিরকান্দি, পাটিবাগ, টেঙ্গারগাও, বারকাহন গ্রামে এবং বিকালে ছাতক পৌরসভায় মোট ১৮০ টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন সচেতন তরুন সমাজের নেতৃবৃন্দ।

সকালে খাদ্য সামগ্রী বিতরনে উপস্হিত ছিলেন, গোলাম মোস্তফা,জামিল আহমদ, আরিফুল হক, জায়েদ আহমদ, সেলিম আহমেদ, সাহেল, শাহাবুদ্দিন, সুমন,হাসানুল হক সুহেব,লায়েক আহমেদ, আবির,
শাহেদ আহমদ পাবেল,হোসাইন আহমদ, আমিনুল ইসলাম, শাহ আলম,জাবের আহমেদ নাঈম,ফয়সাল আহমদ, অপরদিকে বিকালে মোহাম্মদ খালেদ হাসান, আদনান কাউসার রাজ্জাক, মোহাম্মদ জামিল আহমদ, অভি আম্বিয়া, আজহার হোসেন সজিব, মুজাহিদুর রহমান, আব্দুর রব নভেল, আব্দুল্লাহ ওমর নাসিফ, মোহাম্মদ আবীর,আমিনুল ইসলাম, আব্দুর রহিম প্রমুখ উপস্হিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ