রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ :
অসহায় মানুষের প্রতি সাহায্য-সহানুভূতির হাত সম্প্রসারিত করা এখনি প্রয়োজ নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সহকারী পুলিশ সুপারের প্রচারণা ৫৬ হাজার কোটি টাকা দান করলেন ধনকুবের আজিম হাসমি ১৫ কোটি টাকার চিকিৎসা সামগ্রী দিলো বেক্সিমকো জটিলতা কেটে গেছে, আকিজ গ্রুপের হাসপাতাল হচ্ছে নিউইয়র্কে করোনায় মৃতদের জানাজা পড়াচ্ছেন বাংলাদেশি আলেম জনগণের পাশে না দাঁড়ানো এমপি মন্ত্রীদের তালিকা তৈরির নির্দেশ শিবগঞ্জে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন ঘোষণা ! আগামীকাল থেকে টিভিতে ক্লাস শুরু, রুটিন প্রকাশ। দেখুন এখানেই সিলেট সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু!
জরিমানা ৪টি ব্যবসাপ্রতিষ্ঠানকে বড়লেখায় রাত আটটার পর দোকান খোলা রাখায়

জরিমানা ৪টি ব্যবসাপ্রতিষ্ঠানকে বড়লেখায় রাত আটটার পর দোকান খোলা রাখায়

সিলেট মিডিয়া ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখায় রাত ৮টার পর দোকান খোলা রাখায় চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২২ মার্চ) রাতে বড়লেখা পৌরশহরে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার রোধে ওষুদের দোকান ব্যতীত প্রতিদিন রাত ৮টার মধ্যে উপজেলার সকল হাটবাজারের সবধরনের দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। রবিবার বিকেলে (২২  মার্চ) এই নির্দেশনা দেওয়া হয়। মাইকিং করেও সবাইকে বিষয়টি জানিয়ে দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আইন সবাইকে মেনে চলতে বলা হয়। কিন্তু এই নির্দেশ অমান্য করে রাত ৮টার পর বড়লেখা পৌরশহরে কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখা হয়।

খবর পেয়ে অভিযানে নামেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় দোকান খোলা রাখার অপরাধে পৌরশহরের জামিল স্টোরকে ৩ হাজার টাকা, ঢাকা মিষ্টি ঘরকে ৩ হাজার টাকা, ফাস্ট ফুড গার্ডেনকে ৩ হাজার টাকা এবং পানিধার এলাকার রহিমা স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, এখন থেকে রাত আটটার পর দোকান খোলা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এই অভিযান অব্যাহত থাকবে।

সুত্রঃ সিলেটভিউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ