শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৫:২১ অপরাহ্ন

জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

ডেইলি সিলেট মিডিয়াঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, প্রথম শ্রেণির বন্দি হিসেবে খালেদা জিয়ার সুচিকিৎসায় মেডিক্যাল বোর্ড সার্বক্ষণিক নিশ্চিত করা হয়েছে। কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার দুপুরে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মানবাধিকার সুরক্ষা শীর্ষক এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া একজন সাবেক প্রধানমন্ত্রী। এজন্য সাজাপ্রাপ্ত হলেও তাকে কারাগারে প্রথম শ্রেণির বন্দির সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়া তার শরীরের কথা চিন্তা করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন রেখে চিকিৎসা করানো হচ্ছে। তার জন্য নির্দিষ্ট মেডিক্যাল বোর্ডও করা হয়েছে। যে বোর্ড সব সময় খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছে।

এছাড়াও একটি রাজনৈতিক দলের প্রধান হওয়ায় তিনি বেশ কিছু সুযোগ-সুবিধাও ভোগ করছেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া নির্দিষ্ট মামলায় সাজাপ্রাপ্ত আসামি। আইনি প্রক্রিয়ায় মোকাবেলা করে তাকে মুক্তি পেতে হবে। এজন্য রাজপথে আন্দোলন করার দরকার নেই। তার মুক্তির ব্যাপারে সরকারের পক্ষ থেকে কোনো ধরনের হস্তক্ষেপ করা হচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ