রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ :
অসহায় মানুষের প্রতি সাহায্য-সহানুভূতির হাত সম্প্রসারিত করা এখনি প্রয়োজ নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সহকারী পুলিশ সুপারের প্রচারণা ৫৬ হাজার কোটি টাকা দান করলেন ধনকুবের আজিম হাসমি ১৫ কোটি টাকার চিকিৎসা সামগ্রী দিলো বেক্সিমকো জটিলতা কেটে গেছে, আকিজ গ্রুপের হাসপাতাল হচ্ছে নিউইয়র্কে করোনায় মৃতদের জানাজা পড়াচ্ছেন বাংলাদেশি আলেম জনগণের পাশে না দাঁড়ানো এমপি মন্ত্রীদের তালিকা তৈরির নির্দেশ শিবগঞ্জে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন ঘোষণা ! আগামীকাল থেকে টিভিতে ক্লাস শুরু, রুটিন প্রকাশ। দেখুন এখানেই সিলেট সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু!
সিলেটের দক্ষিণ সুরমা কদমতলীতে তিতাস আবাসিক হোটেলে গড়ে উঠেছে পতিতাদের স্বর্গরাজ্য

সিলেটের দক্ষিণ সুরমা কদমতলীতে তিতাস আবাসিক হোটেলে গড়ে উঠেছে পতিতাদের স্বর্গরাজ্য

নিউজ ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা কদমতলীতে তিতাস আবাসিক হোটেলে গড়ে উঠেছে পতিতাদের স্বর্গরাজ্য। ওই হোটেলে প্রতিদিন ৮ থেকে ১০ টি মেয়ে রেখে দালালরা চালিয়ে যাচ্ছে অবাধে পতিতা বাণিজ্য।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে নগরীর দক্ষিণ সুরমা আবাসিক হোটেল তিতাসে চলে আসছে নানা অপরাধ কর্মকাণ্ড। এই হোটেলে স্থায়ীভাবে পতিতা রেখে বড় অংকের টাকার বিনিময় যৌন কাজে ব্যবহার করছে দালালরা।

দীর্ঘদিন ধরে এই সিন্ডিকেট ও দালালের মাধ্যমে অসাধু হোটেল মালিক বিলাল ও ইকবালের নেতৃত্বে দেদারসে পতিতা ব্যবসা চালিয়ে এলেও থানা পুলিশ রহস্যজনকভাবে নীরবতা পালন করছে। অপরদিকে পতিতা ব্যবসার পাশাপাশি হোটেলে চলছে জুয়ার জমজমাট আসর।

এ জুয়ার আসরে প্রতিদিন লেনদেন হচ্ছে অর্ধকোটি টাকা। এর পেছনে কাজ করছে শহরের চিহ্নিত একাধিক জুয়াড়িচক্র। এসব চক্রের সদস্যদের আশ্রয় দিয়ে থাকে রাজনৈতিক নেতা ও সন্ত্রাসীরা। এসব জুয়াড়িদের খপ্পরে পড়ে সর্বস্বান্ত হচ্ছে সাধারণ মানুষ।

সিন্ডিকেট দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে হোটেলটিতে পতিতাবৃত্তি ও জুয়ার আসর। এমনকি দক্ষিণ সুরমা কদমতলী পুলিশ ফাঁড়ির অতি-নিকটে এই আবাসিক বোডিংয়ে প্রকাশ্যে চলছে পতিতাবৃত্তি ও জমজমাট জুয়ার আসর।

বিলাল ও ইকবাল তারা নিয়মিত থানা পুলিশ ও কিছু সাংবাদিককে বখরা দিয়ে চালিয়ে যাচ্ছে তাদের এই অসামাজিক কার্যকলাপ। বিদায় থানা পুলিশ তাদের বিরুদ্ধে কোন অভিযান দেয়নি। এমনকি এই হোটেল থেকে কোন লোক আটক করা হয়নি।

বিলাল ও ইকবালের তিতাস আবাসিক হোটেলের অসামাজিকতা বন্ধে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আশু হস্থক্ষেপ কামনা করছেন স্থানীয়রা।

সুত্রঃ ক্রাইম সিলেট

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ