রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ :
অসহায় মানুষের প্রতি সাহায্য-সহানুভূতির হাত সম্প্রসারিত করা এখনি প্রয়োজ নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সহকারী পুলিশ সুপারের প্রচারণা ৫৬ হাজার কোটি টাকা দান করলেন ধনকুবের আজিম হাসমি ১৫ কোটি টাকার চিকিৎসা সামগ্রী দিলো বেক্সিমকো জটিলতা কেটে গেছে, আকিজ গ্রুপের হাসপাতাল হচ্ছে নিউইয়র্কে করোনায় মৃতদের জানাজা পড়াচ্ছেন বাংলাদেশি আলেম জনগণের পাশে না দাঁড়ানো এমপি মন্ত্রীদের তালিকা তৈরির নির্দেশ শিবগঞ্জে একজনের মৃত্যু, ১৫ বাড়ি লকডাউন ঘোষণা ! আগামীকাল থেকে টিভিতে ক্লাস শুরু, রুটিন প্রকাশ। দেখুন এখানেই সিলেট সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু!
দেশের কঠিন পরিস্থিতিতে বাসা বাড়া নিবেন না পিতা ও পুত্র

দেশের কঠিন পরিস্থিতিতে বাসা বাড়া নিবেন না পিতা ও পুত্র

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাসের কবলে পড়ে আজ সারা বিশ্ব দিশেহারা হয়ে পড়েছে। করোনা মোকাবেলায় তারা নিরলশ পরিশ্রম করে যাচ্ছেন। আক্রান্ত ব্যক্তিদের কাছ থেকে সময়ের সাথে সাথে দ্রুত ছড়িয়ে যাচ্ছে ছোঁয়াছুয়ে মহামারী এই করোনা ভাইরাস।এজন্য বিশ্বের বড় বড় বিশ্লেষকরা মনে করছেন করোনা মোকাবেলার একমাত্র মাধ্যেম হচ্ছে জনসচেতনতা ও হোম কোয়ারেন্টিন। এজন্য প্রায় সব দেশেই প্রয়োজন ব্যাতিত জনস্থলে চলাচল বন্ধ করে নিজ নিজ বাসায় অবস্থান করার উদ্ধ্যোগ নেওয়া হয়েছে।

এই করোনা ভাইরাসের প্রভাব বাংলাদেশে যাতে ছড়িয়ে না পড়ে এজন্য বেশির ভাগ অফিস,দোকান ও বাহিরে চলাচল বন্ধ করে ঘরে থাকার আহ্বান জানানো হচ্ছে। তাই বাংলাদেশের অনেক মানুষ আর্থিক অসচ্চলতায় যাতে পড়ে না যান এজন্য ব্যক্তিগত ভাবে বিভিন্ন মানুষ বিভিন্ন রকম পদক্ষেপ গ্রহন করছেন। এর ধারাবাহিকতায় মানবতার হাত বাড়িয়ে দিচ্ছেন সিলেটি বাসার মালিকগন।

এর মধ্যে অন্যতম আরেকজন হচ্ছেন সিলেট টিলারগাও অবস্থিত ৩তলা বিশিষ্ট বাসা ব্রাদ্রার্স ভিলার মালিক লন্ডন প্রবাসী নূর হোসেন ও উনার ছেলে স্পেন প্রবাসী আলী আহমদ জুনেদ। ব্রাদ্রার্স ভিলার মালিকের ছেলে সম্প্রতি তার ফেসবুকে জানিয়েছেন বাংলাদেশের মানুষের কোয়ারেন্টিনে থাকার সুবিধার্তে যাতে বাড়ি বাড়া নিয়ে সমস্যায় না পড়েন এজন্য আমরা আমাদের পরিবারের পক্ষ থেকে টিলারগাওয়ে অবস্থিত তিন তলা বাড়ির ১২টি ইউনিটের বাড়া ও পানি বিল এবং মার্কেটের এক মাসের বাড়া মওকূফ করে দিলাম এবং অন্যান্য বাড়ির মালিকদের আহ্ববান করে বলেন মানবতার স্বার্থে এই মূহুর্তে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ