শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৪:০১ অপরাহ্ন

ধ্বংসস্তূপের নিচে নিশো-মেহজাবিন!

ধ্বংসস্তূপের নিচে নিশো-মেহজাবিন!

দু’জনের চোখে-মুখে রক্ত। ভবনের ধ্বংসস্তূপ মধ্যে পড়ে আছে দুটি দেহ। মনে হচ্ছে, কিছুক্ষণ আগেই তাদের শরীরে ওপর ভেঙে পড়েছে আস্তো একটি ভবন। এমনই দুটি ছবি ঘুরে বেড়াচ্ছে ফেসবুকে।

ছবিগুলো খেয়াল করলে দেখা যায়, মানুষ দুটি অভিনয়ের জনপ্রিয় দুই মুখ আফরান নিশো আর মেহজাবিন চৌধুরী।

খোঁজ নিয়ে জানা যায়, ভালোবাসা দিবসের ‘শিফ্ট’ নাটকের ছবি এগুলো। আফরান নিশোর গল্প ভাবনায় এটির রচনা করেছেন ইশতিয়াক অয়ন আর নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। এতে মতি চরিত্রে নিশো ও মায়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। 

তিনি জানান, নিশো ও মেহজাবিন দু’জনে স্বামী-স্ত্রী। দুজনেই কাজ করেন একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে। একদিন হঠাৎ করে কর্মরত অবস্থায় সেই ফ্যাক্টরির বিল্ডিং ধ্বসে পড়ে। আর সেখান থেকে শুরু হয় নতুন এক গল্প।

সঞ্জয় সমদ্দার বলেন, ‘এমন একটি গল্প ক্যামেরায় তুলে আনা অনেক কঠিন ছিল। নিশো আর মেহজাবিন দুজনেই তাদের সেরাটা দিয়ে কাজ করেছেন, দারুণ হয়েছে। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

তিনি আরও বলেন, ‘ভালোবাসার গভীরতা মাপার একক হলো দুঃসময়। মানুষ কোন সময় তার ভালোবাসার মানুষকে সব চেয়ে বেশি অনুভব করে, সম্ভবত মৃত্যুর সময়। ভালোবাসার কাছে মৃত্যুও হার মানে। ভালোবাসার এই জিতে যাওয়া গল্পই তুলে ধরা হবে এই নাটকে।’

স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘শিফ্ট’ নাটকটি আসছে ভালোবাসা দিবসে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ