শুক্রবার, ২৯ মে ২০২০, ০৭:১৮ অপরাহ্ন

নবীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে টহল জোরদার

নবীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে টহল জোরদার

নিজম্ব প্রতিনিধিঃ নবীগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান এলাকার বিভিন্ন বাজার এই কাযক্রম অব্যাহত রয়েছে।

(২ এপ্রিল)  বৃহস্পতিবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব, এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন।

এ সময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানার অপারেশন (ওসি)  আমিনুল ইসলাম ,সাংবাদিক মোঃ হাসান চৌধুরী,সফিকুল ইসলাম নাহিদ, আলী জাবেদ মান্না, নাজমুল ইসলাম।  সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষনার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

সব মিলিয়ে পুরো এলাকায় নিরব।  বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ শহর, বাংলা বাজার,ঘোলডুবা বাজার, ইনাতগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী।

এ সময় নবীগঞ্জ বাজারের বিভিন্ন এলাকার দোকানে মূল্য তালিকা না রাখায় ও দোকান খুলে সরকারী নিদের্শ অমান্য করে খুলে রাখার অপরাধে নবীগঞ্জ শহরে মা চাউল আরৎ ২ হাজার, নিগম বান্ডার ৩ হাজার,বান্দের বাজারে শাহ জালাল স্টোর ২ হাজার,জননি স্টোর ২ হাজার,ইনাতগঞ্জ বাজারে আলী এন্টার প্রাইজ ৫ হাজার টাকা মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ