শুক্রবার, ২৯ মে ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন

নবীগঞ্জ-বাহুবল সাংসদ সদস্য মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নে ১ম ধাপে ভাতা বিতরণ

নবীগঞ্জ-বাহুবল সাংসদ সদস্য মিলাদ গাজীর সহায়তায় বাউসা ইউনিয়নে ১ম ধাপে ভাতা বিতরণ

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়ন পরিষদে এমপি মিলাদ গাজীর একান্ত প্রচেষ্টায় (১৯মে) মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে বয়স্ক, বিধবা, ও প্রতিবন্ধী ভাতা ২০৯ জনের মধ্যে বিতরণ করা হয়েছে।

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজীর একান্ত সহযোগিতায় সমাজ সেবা অধিদপ্তর থেকে নবীগঞ্জ-বাহুবলের জন্য বরাদ্দকৃত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ৬০০০,থেকে নবীগঞ্জের বাউসা ইউনিয়নে ১ ম ধাপে ১৮৩ জন বয়স্ক, ১৩ জন বিধবা, ১৩ জন প্রতিবন্ধী ভাতা প্রদান করা হয়েছে।

এতে ১ ম ধাপে এককালীন বয়স্ক ভাতা প্রতিজনে ১২,০০০ টাকা ও বিধবা প্রতিজনে ১২,০০০ টাকা ও প্রতিবন্ধী প্রতিজনে ১৭,০০০ টাকা মোট ২০৯ জনের মধ্যে ২৭ লাখ ৬ হাজার ১ শত ১০ টাকা বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক,নবীগঞ্জ প্রেসক্লাবের সাধরন সম্পাদক মোঃ আলমগীর মিয়া,সোনালী ব্যংকের ও সমাজ সেবা অফিসের প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের সচিব, ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ এবং আওয়ামিলীগের অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ সহ গ্রাম পুলিশের উপস্থিতিতে ভাতা বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ