বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৮:১২ অপরাহ্ন

শীর্ষ সংবাদ :
করোনা প্রতিরোধে ধর্মপাশায় সেনাবাহিনীর টহল জোরদার আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমামবাড়ির ইন্তেকালে কমলগঞ্জে হযরত শাহ্‌ আজম রহঃ দরগাহ্ শরীফের শোক প্রকাশ আজমল হোসেন চৌঃ পরিবারের পক্ষ থেকে বিয়ানীবাজার বালিঙ্গা গ্রামে ২শত পরিবার কে ত্রাণ বিতরণ ! সিলেটে কল করলেই ঘরে পৌঁছে যাবে মেডিকেল টিম ! আজমল হোসেন ও Orphan Child কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ২০০ পরিবারকে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ  কমলগঞ্জে অসহায়দের পাশে দারুল হিকমাহ একাডেমী সিলেটে করোনা আক্রান্ত সেই চিকিৎসককে ঢাকা নেওয়া হচ্ছে জামালগঞ্জের সাচনা বাজারে নিজেস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করে ব্যাবসায়ী মোহাম্মদ নূরু মিয়া সুখবর সিলেটে টেস্ট হওয়া সকলের রির্পোট ‘নেগেটিভ’ জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা অব্যাহত
ভিড়ের মাঝে যৌন হেনস্তার শিকার নায়িকা

ভিড়ের মাঝে যৌন হেনস্তার শিকার নায়িকা

ডেইলি সিলেট মিডিয়াঃ গুরুপূর্ণিমার দিন পরিবারের সদস্যদের সঙ্গে গুরুদ্বারে গিয়েছিলেন। সেখানেই ভিড়ের মধ্যে যৌন হেনস্তার শিকার হন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। পিঠে অশ্লীলভাবে স্পর্শ করা হয় তাকে। তবে চুপ করে থাকেননি অভিনেত্রী। পালটা শিক্ষাও দিয়ে এসেছেন। যাতে ভবিষ্যতে আর কাউকে আপত্তিকরভাবে স্পর্শ করার আগে দু’বার ভাবেন  যৌন হেনস্তাকারী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ভয়াবহ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তাপসী পান্নু। ঠিক কী হয়েছিল? গুরুপূর্ণিমা হওয়ায় অন্যান্য দিনের তুলনায় একটু বেশিই ভিড় ছিল গুরুদ্বারে।

অতঃপর পুণ্যার্থীদের একে অপরের সঙ্গে ধাক্কাধাক্কি হচ্ছিল। বিশেষ করে, গুরুদ্বারের লঙর খানার ভিড় সামাল দেওয়া যাচ্ছিল না। প্রসাদ বিতরণের জায়গায় যেন তিলধারণের জায়গা পাওয়াও দায় হয়ে দাঁড়িয়েছিল। তাপসীও অন্যান্য পূণ্যার্থীদের সঙ্গে খাবারের স্টলের সামনে দাঁড়িয়েছিলেন। হঠাৎ অনুভব করেন পিছন থেকে  কেউ তাকে অশ্লীলভাবে স্পর্শ করছে। প্রথমটায় পাত্তা দেননি। কিন্তু বার তিন চারেক হওয়ার পর তাপসী বুঝতে পারেন যে ইচ্ছাকৃত সেই কাজ করা হচ্ছে। বুঝতে পেরেই উচিত শিক্ষা দিয়েছিলেন যৌন  হেনস্তাকারীকে। জানিয়েছেন অভিনেত্রী নিজেই। পিছন ঘুরে রীতিমতো হেনস্তাকারীর আঙুল মুচড়ে দিয়েছিলেন। যাতে ভবিষ্যতে এরকম কাজ না করতে পারে ওই ব্যক্তি। এই ঘটনা যদিও এখনকার নয়। অতীতে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অভিনেত্রী। আর সেটাই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ