শুক্রবার, ০৫ Jun ২০২০, ০১:১৬ অপরাহ্ন

শীর্ষ সংবাদ :
গোপালগঞ্জে কোন ৫ জন মসজিদে নামাজ পড়বেন এ নিয়ে সংঘর্ষে ১ যুবক নিহত

গোপালগঞ্জে কোন ৫ জন মসজিদে নামাজ পড়বেন এ নিয়ে সংঘর্ষে ১ যুবক নিহত

সিলেট মিডিয়া ডেস্কঃ  গোপালগঞ্জের মুকসুদপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করার কথা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ(২২)নামে এক যুবক নিহত হয়েছে।

নিহতের পিতা মুজিবর শেখসহ এসময় প্রতিপক্ষের আঘাতে দুইজন আহত হয়েছেন।

আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকালে মুকসুদপুর উপজেলার পশ্চিম বাহাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সহকারী পুলিশ সুপার(কাশিয়ানী-মুকসুদপুর সার্কেল) মোঃ আনোয়ার হোসেন ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, পশ্চিম বাহাড়া গ্রামে মুন্সী ও মাতুব্বর বংশের মধ্যে আগে থেকেই এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ছিল। গতকাল রোববার ঈশার নামাজের সময় সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করাকে কেন্দ্র করে মজিবর শেখ ও মতি মাতুব্বরের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ সোমবার সকাল ৭টায় দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়।এসময় মুন্সি বংশের সমর্থক ও মজিবর শেখের ছেলে সুজন শেখ প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় নিহতের পিতা মজিবর শেখ ও তুষার শেখ আহত হন।

সহকারী পুলিশ সুপার(কাশিয়ানী-মুকসুদপুর সার্কেল)মোঃ আনোয়ার হোসেন ভূঞা জানিয়েছেন, বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় সবর সরদার নামে একজনকে পুলিশ আটক করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান সহকারী পুলিশ সুপার।

সুত্রঃ যমুনা টিভি


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ