শুক্রবার, ০৫ Jun ২০২০, ১১:২৭ পূর্বাহ্ন

ছাতকে প্রবাসী জাপানেতা রুহুল আমিনের অর্থায়নে প্রতিবন্ধী পরিবারে ঈদ উপহার

ছাতকে প্রবাসী জাপানেতা রুহুল আমিনের অর্থায়নে প্রতিবন্ধী পরিবারে ঈদ উপহার

ছাতক প্রতিনিধি: মুড়ি খেয়েই রোজা পালন করছেন ছাতকে পঙ্গু ও প্রতিবন্ধী ৬সদস্য পরিবার, সরকারি থেকে কোন সাহায্য না পাওয়ার সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশের পর পঙ্গু প্রতিবন্ধিদের পাশে দাড়িয়েছেন যুক্তরাজ্য লন্ডন মহানগর জাতীয় পার্টির সহ সভাপতি, লন্ডন টাওয়ার হ্যামলেন্টসের সাবেক কাউন্সিলার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, পল্লীবন্ধু স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমিন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন।

আলহাজ্ব রুহুল আমিন ত্রর অর্থায়নে বিগত শুক্রবার বিকালে ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের বরাটুকা হাসনাবাদ গ্রামের মৃত মরম আলীর পুত্র আজাদ মিয়া (৫০), তার বড় বোন আবেছরি পঙ্গু ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপলক্ষে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি, রুহুল আমিন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক হাসান আহমদ, সুনামগঞ্জ জেলা অটোটেম্পু, অটোরিক্স, বেবীটেক্সী শ্রমিক ইউনিয়নের মেম্বার খছরু মিয়া, আমির উদ্দীন ও ডালিম হোসেন প্রমুখ। নগদ অর্থ ও ঈদের খরচ হাতে পেয়ে পঙ্গু ও প্রতিবন্ধী আজাদ মিয়া তার বড় বোন আবেছরি কান্না জড়িত কন্ঠে বলেন, সাংবাদিকদের সহযোগিতায় লন্ডন থেকে যে রুহুল আমিন আমাদের পাশে দাঁড়িয়েছেন, আমরা তাইনর দেয়া নগদ টাকা ও খাদ্য সামগ্রী হাতে পেয়েছি।

আমরা সবাই তাইনর লাগি দোয়া করছি, তাইনর মা-বাবা, বউ, বাচ্ছা সকলের লাগি আমরা দোয়া করমু। ঈদ উপহারে রয়েছে, তেল, পিয়াজ, রসুন দুধ,চিনি, ময়দা, গুড়, সেমাই, লাচ্ছি, চিনি, বিস্কুট ও নগদ ৫ হাজার টাকা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ