শুক্রবার, ১০ Jul ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

তাহিরপুরে মাদকের নিউজের জের ধরে সাংবাদিক কে হত্যার চেষ্টা

তাহিরপুরে মাদকের নিউজের জের ধরে সাংবাদিক কে হত্যার চেষ্টা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে মাদক সংক্রান্ত নিউজজের জের ধরে উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক মানবজমিন, দৈনিক সুনামগঞ্জের খবর ও নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডট কমের তাহিরপুর প্রতিনিধি এম.এ রাজ্জাক কে কাঠের রুল ও দাড়ালো অস্ত্র দিয়ে প্রাণে মারার চেষ্টা করেছে এলাকার চিহিুত মাদক ব্যাসায়ীদের একটি চক্র।

এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বালিয়াঘাট গ্রামের সড়কপাড়াতে।

এ ঘটনায় সাংবাদিক রাজ্জাক সহ তার পরিবারের ৫জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জন কে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে সাংবাদিক রাজ্জাক সারাদিন কাজ শেষে বালিয়াঘাট নতুন বাজার থেকে বাড়ী ফেরার পথে বালিয়াঘাট সড়কপাড়া গ্রামের আব্দুর রশিদেও ছেলে এলাকার চিহিুত ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী সাদ্দাম, পিন্টু, বিষু, ডালিম, জয়দর সাকু সহ বেশ কয়েকজন তার পথরোধ করে প্রথমে কাঠের রোল দিয়ে সরীলের বিভিন্ন স্থানে আগাত করে দেশীয় অস্ত্র দিয়ে প্রাণে মারার চেষ্টা করে।

এক পর্যায়ে সাংবাদিক রাজ্জাক চিৎকার দিলে আশ পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে সাংবাদিক রাজ্জাকের পরিবারের লোকজন সংবাদ পেয়ে এগিয়ে গেলে তার বড় ভাই শহীদ, নুরু, বাতিজা সুজন ও রুবেল কে মারদও করে।

এ ঘটনা শুনে রাতে তাৎক্ষনিক তাহিরপুর থানার এএসআই আবু মোছা ঘটনাস্থল এসে আহতদের তাহিরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সোমবার দিবাগত রাত ১টার দিকে তাহিরপুর উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্রে রোগি নিয়ে গেলে হাসপতাল গেটে ও জররী বিভাগে আগ থেকে উৎপেতে থাকা অপর মাদক ব্যবসায়ী তাহিরপুর সদর ইউনিয়নের মধ্য তাহিরপুরের ময়মনসিংহ হাটির চিহিুত চাঁদাবাজ সাদ্দাম ও শরিফের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন দ্বিতীয় বার হামলা করে তাদের উপর।

পরে হাসপাতালের এম আর ও ডা, সুমন বর্মন বিষয়টি তাৎক্ষনিক থানায় অবগত করলে বহিরাগত হামলাক দ্রুত সঠকে পড়ে।

এ বিষয়ে সাংবাদিক রাজ্জাক বলেন, সম্প্রতি জাতীয় দৈনিক ও নিউজপোর্টাল অনলাইনে তাহিরপুরে মাদকের ছড়াছড়ি শিরোনামে সংবাদ করার পর থেকেই উল্লেখিত মাদক ব্যবসয়ীরা বেশ কিছুদিন ধরে হুমকি দিয়ে আসছিল।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ী যাওয়ার পথে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ ভাবে কাঠের রোল ও দাড়ালো অস্ত্র দিয়ে আমার উপর হামলা ও সরীরের বিভিন্ন স্থানে আগাত করে আহত করেছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বলেন, গুরুতর আহত দুইজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেন, হাসপাতালে সবার চিকিৎসা নেয়ার অধিকার আছে। মধ্য রাতে যারা হাসপাতালে রোগীদের উপর হামলা করেছে তারা বহিরাগত, তাদের বিষয়টি আগামী আইনশৃংখলা মিটিংয়ে উঠাবো এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, এ ধরনের একটি ঘটনা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাটিয়ে আহতদের উদ্ধার করে তাহিরপুর হাসপাতালে পাঠানো হয়। তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ