শুক্রবার, ১০ Jul ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

হাওরে হাঁস চড়ানো নিয়ে হবিগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

হাওরে হাঁস চড়ানো নিয়ে হবিগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বাহুবলে বিলে হাঁস চড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে।এতে পুলিশসহ উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়েছেন।

উপজেলার অলুয়া ও ভেড়াখাল চানপুর গ্রামবাসীর মধ্যে বুধবার বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত টানা দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষের এ ঘটনা ঘটে।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ভেড়াখাল গ্রামের আমান উল্লাহর হাঁস হাওরে যায়।হাঁসের দল হাওরে অলুয়া গ্রামের মর্তুজ আলীর ধানের জমিতে যায়।সাথে সাথে হাঁসের মালিক জমিতে নেমে হাঁসগুলো সরিয়ে নিতে চান।

এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুই ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ শতাধিক লোক আহত হয়।

সংঘর্ষের খবর পেয়ে বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে থানা পুলিশের ওসি, ওসি তদন্তসহ দাঙ্গা পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ আপ্রাণ চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।পরিস্থিতি শান্ত করে বিপুল পরিমাণ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করা হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে অন্তত ৮ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, এখনও ঘটনাস্থলে আছি।সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে কি পরিমাণ রাবার বুলেট এবং টিয়ার সেল নিক্ষেপ করা হয়েছে তার হিসাব মিলাতে পারিনি।তিনি বলেন, সংঘর্ষ এড়াতে ২০/২২ জনের মতো দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।

এদিকে, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ