শুক্রবার, ১০ Jul ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

জকিগঞ্জে পল্লী বিদ্যুতের বিল মড়ার উপর খাড়ার ঘা

জকিগঞ্জে পল্লী বিদ্যুতের বিল মড়ার উপর খাড়ার ঘা

জকিগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে  মানুষের জীবনে যখন দূর্বিষহ অবস্থা বিরাজ করছে। তখন পল্লী বিদ্যুতের ভৌতিক বিল গ্রাহকদের মড়ার উপর যেন খাড়ার ঘা হয়ে দেখা দিয়েছে। আর এই ভৌতিক বিলের কারণে উপজেলাব্যাপী মানুষের মধ্যে এক অসন্তোষ বিরাজ করছে।

বিদ্যুতের আবাসিক গ্রাহকদের এপ্রিল/২০ সালের বিদ্যুৎ বিল দেয়া হয়েছে পূর্বের বিলের চেয়েও অনেক বেশি। বর্তমানে করোনা ভাইরাস পরিস্থিতিতে মানুষের ব্যবসা-বাণিজ্য ও কাজকর্ম সবকিছু যখন বন্ধ তখন এই ভৌতিক বিলের কারণে গ্রাহকরা আতংকিত হয়ে পড়েছেন৷

জকিগঞ্জ পল্লী বিদ্যুতের পক্ষ থেকে মাইকিং করে গ্রাহকদের জানানো হয়েছে বিদ্যুৎ বিল সময়মতো পরিশোধ না করলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতি, জকিগঞ্জের ডিজিএম আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনা ভাইরাস পরিস্থিতির কারনে গ্রাহকদের মিটার দেখে বিল দেওয়া সম্ভব হয়নি। গত বছরের এপ্রিল মাসের বিলের সাথে সমন্বয় করে গত এপ্রিল মাসের বিল দেওয়া হয়েছে।

বিল অতিরিক্ত হলে পরবর্তীতে এই বিল সমন্বয় করা হবে। বিদ্যুৎ গ্রাহকরা গত বছরের এপ্রিল মাসের বিলের সাথে এ বছরের এপ্রিল মাসের কোনো সামঞ্জস্য পাচ্ছেন না।

বারহাল ইউনিয়নের খিলগ্রামের তাজুল ইসলাম চৌধুরীর গত এপ্রিল ২০১৯ সালের বিল ছিলো ১২৯৯ টাকা এবারে এপ্রিল মাসে বিল দেওয়া হয়েছে ১৪৭৯ টাকা। একই গ্রামের আব্দুল মতিন নামক গ্রাহকের বিল আসতো প্রতি মাসে ৩শ থেকে ৩শ ৫০ টাকা কিন্তু গত এপ্রিল মাসে বিল এসেছে ৬শ ৭২ টাকা।

একই অভিযোগ করেছেন বারহাল ইউনিয়নের নিজগ্রামের সামছুল হক।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ