শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন

সাইকেল চালিয়ে ন্যু ক্যাম্পে খেলতে গেলেন পিকে!

সাইকেল চালিয়ে ন্যু ক্যাম্পে খেলতে গেলেন পিকে!

সিলেট মিডিয়া ডেস্ক: সব সময় খবরের শিরোনামে থাকতেই বেশি পছন্দ করেন বার্সেলোনার সিনিয়র ফুটবলার, ডিফেন্ডার জেরার্ড পিকে। বিশেষ করে ঠোটকাটা হিসেবে বেশি পরিচিত পিকে খবরের শিরোনাম হন, নানা বিষয়ে মন্তব্য করে। এছাড়া কাতালুনিয়ার স্বাধীনতা প্রশ্নে তার কঠোর অবস্থানও পিকেকে খবরের শিরোনামে নিয়ে আসে।

এবার জেরার্ড পিকে এমন এক কাণ্ড করলেন, যা দেখে সবাই অবাক। বুধবার রাতে ছিল বার্সেলোনা ডার্বি। ন্যু ক্যাম্পে লিওনেল মেসিরা স্বাগত জানিয়েছে নগর প্রতিদ্বন্দ্বী এস্পানিওলকে। ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়েই মাঠ ছাড়ে সিসে সেতিয়েনের শিষ্যরা। অন্যদিকে হেরে রেলিগেটেড হয়ে গেলো এস্পানিওল।

তবে এই ম্যাচ শুরুর আগেই সেই অবাক করা কাণ্ডটি ঘটান জেরার্ড পিকে। এস্পানিওলের বিপক্ষে খেলার জন্য বাই সাইকেলে করে ন্যু ক্যাম্পে আসলেন পিকে। বার্সেলোনার ব্যস্ত রাস্তায় পিকেকে সাইকেল চালাতে দেখে অবাক সবাই। ভক্ত-সমর্থকরা রাস্তার পাশে দাঁড়িয়ে যান প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য।

তবে সাইকেল চালিয়ে খেলতে এসে ম্যাচে প্রতিপক্ষে খেলোয়াড়ের সঙ্গে বিরোধে জড়িয়ে, লাল কার্ড দেখিয়ে স্মরণীয় করে রাখেন ম্যাচটা। এস্পানিওল মিডফিল্ডার পল লোজানো জেরার্ড পিকেকে ফাউল করে প্রথমে দেখেন হলুদ কার্ড। পরে ভিডিও এসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তা নিয়ে সরাসরি লাল কার্ড দেখানোর সিদ্ধান্ত নেয়া হয়। পিকেই মূলতঃ এই লাল কার্ড দেখানোর মূল হোতা।

এবারই প্রথম সাইকেল চালিয়ে ন্যু ক্যাম্পে আসেননি পিকে। এর আগে ২০১৮ সালে একবার বার্সার ট্রেনিং গ্রাউন্ডে এসেছিলেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ