বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

ভারতের আকাশে এলিয়েন? ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়!

ভারতের আকাশে এলিয়েন? ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়!

সিলেট মিডিয়া ডেস্কঃপৃথিবী ও বিজ্ঞানের সবচেয়ে বড় অমীমাংসিত রহস্য হচ্ছে এলিয়েন বা ভিনগ্রহে প্রাণের অস্তিত্ব। বছরের পর বছর যুগের পর যুগ চেষ্টা করেও মানুষ এই সম্পর্কে নিশ্চিত কোনো ধারণা অর্জন করতে পারেনি। এ কারণেই আকাশে অপরিচিত উড়ন্ত কোনো বস্তু বা ইউএফও (আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট) দেখলে মানুষ প্রথমেই ভেবে বসে, নিশ্চয়ই ভিনগ্রহবাসীর আগমন ঘটেছে।

এবার ভারতের আকাশে দেখা এমনই ঘটনার একটা ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড় চলছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, গোলাকার উজ্জ্বল একটি বস্তু ভেসে বেড়াচ্ছে আকাশে। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন গুরুগ্রামের এক বাসিন্দা। মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

জানা গেছে, সোমবার ভোর ৫টা নাগাদ হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের বাড়ি থেকে আকাশে গোলাকার ও উজ্জ্বল এক বস্তু উড়তে দেখেন এক নারী। চমকে গিয়ে স্বামীকে বিষয়টি জানান তিনি। এর পরই ওই উড়ন্ত বস্তুর ভিডিও করে দম্পতি।

বিষয়টি নিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস তাদের সঙ্গে যোগাযোগ করলে ওই দম্পতি বলেছে, ‘বস্তুটি কখনো আকারে বড়, আবার ছোট হয়ে যাচ্ছিল। বস্তুটিকে সঠিক গোলাকার বলা যাবে না।’

জানা গেছে, বেশ কিছুক্ষণ পর মেঘের আড়ালে চলে যায় উড়ন্ত বস্তুটি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ