শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী পলাশের উদ্যোগে অসহায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী পলাশের উদ্যোগে অসহায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

নবীগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন ও দেশ- প্রবাসে অবস্থানরত বিত্তশালীগন সাহায্যের হাত বাড়িয়েছেন।
অনেকেই ভাইরাস মোকাবিলায় নানামুখী উদ্যোগে সাহায্যের হাত প্রসারিত করেছেন। কিন্তু এর মধ্যে সম্পূর্ণ ব্যতিক্রমী একজন মানুষ হলেন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মুনসুরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী দেলোয়ার হোসেন পলাশ।
নিজ এলাকার বিভিন্ন গ্রামের দুস্থ, দরিদ্র ,কর্মহীন  অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে  দাঁড়াচ্ছেন তিনি প্রবাস থেকে দেশের মানুষের সার্বক্ষনিক খোজ খবর রাখছেন।
বৃহস্পতিবার (২৩ জুলাই) সকালে নিজ বাড়িতে দিনমজুর, মধ্যবিত্ত, অসহায়  ১০০ পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন শাহ তাহিদ আলী,বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোটার  আশাহীদ আলী আশা,  মোতাহের হোসেন, হাফিজুর রহমান হাফিজ,  দৈনিক ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাজমুল ইসলাম, দৈনিক আলোকিত সকালের উপজেলা প্রতিনিধি আলী জাবেদ মান্না,  বাবলু হোসেন, এমরান হোসেন পাপ্পু, ওহি, হামিম, নুরুল হক।
দেলোয়ার হোসেন পলাশ ফোনে বলেন দেশের প্রতিটি সচেতন মানুষের উচিত যার যার পরিবার, আত্নীয় স্বজন ও এলাকায় লোকজনের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা।
তিনি স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান, পাশাপাশি সমাজের বিত্তবান লোকদেরকে দুস্থ অসহায়, দ্ররিদ্র, দিনমজুর, খেটে খাওয়া মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ