মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

কোয়াব মৌলভীবাজার জেলা শাখার নব নির্বাচিত কমিটিকে রাজনগর শাখার শুভেচ্ছা

কোয়াব মৌলভীবাজার জেলা শাখার নব নির্বাচিত কমিটিকে রাজনগর শাখার শুভেচ্ছা

মৌলভীবাজার প্রতিনিধি: ২৮ জুলাই সন্ধ্যায় রাজনগর কোয়াব শাখা ক্রিড়াঅঙ্গের মানউন্নয়নের জন্য সৌজন্যে সাক্ষাৎ করেন জেলা ক্রিড়া সংস্থার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মিছবাহুর রহমান ও সদস্য সচিব ক্রিকেট উপকমিটি মৌলভীবাজার জেলা ক্রিড়া সংস্থার নাহিদ হোসেন সাহেবের সাথে। উনারা রাজনগরের ক্রিকেট এগিয়ে নেওয়ার জন্য সব সময় সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) এর মৌলভীবাজার জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। নব গঠিত নির্বাচিত নির্বাহী কমিটির সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কোয়াব রাজনগর শাখা। এ সময় উপস্থিত ছিলেন জেলা (কোয়াব) শাখার সম্মানিত সভাপতি বিমান ঘোষ বিলকু, সহ সভাপতি জনাব মাহবুব ইজদানী ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ ও সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম রাজু। ফুল দিয়ে শুভেচ্ছা জানান (কোয়াব) রাজনগর শাখার সম্মানিত সহ সভাপতি জনাব শাওন রহমান, সহ সভাপতি জনাব রিপন আহমেদ, সাধারণ সম্পাদক জহির আহমেদ জোয়াহির, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমেদ ও অন্যান্য নির্বাহী কমিটির সদস্য বৃন্দরা।

রাজনগর কোয়াব কমিটি আশা করেন ক্রিকেটের উন্নয়নে কোয়াব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবং জেলা শাখা মৌলভীবাজার ক্রিকেট ও রাজনগরের ক্রিকেট এগিয়ে নেওয়ার জন্য সহযোগিতা কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ