মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

অবশেষে করোনামুক্ত পাকিস্তানি পেসার

অবশেষে করোনামুক্ত পাকিস্তানি পেসার

সিলেট মিডিয়া ডেস্ক: এক মাসেরও বেশি সময় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত থাকার পর অবশেষে সুস্থ হয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের ডানহাতি পেসার হারিস রউফ। যার ফলে ইংল্যান্ডে সফররত পাকিস্তান দলে যোগ দিতে পারবেন তিনি। আশা করা হচ্ছে, চলতি সপ্তাহেই ইংল্যান্ড চলে যাবে তিনি।

গত মাসের ২২ তারিখ প্রথমবার করোনা পজিটিভ হন হারিস রউফ। গত ২০ জুলাই পর্যন্ত ছয়বার কোভিড-১৯ পরীক্ষা করা হয় তার। যার মধ্যে প্রথম পাঁচবার ফল আসে পজিটিভ। ষষ্ঠবারে নেগেটিভ আসার পর আরেকটি নেগেটিভ রিপোর্টের অপেক্ষা ছিল তার। যা পাওয়ার পর এখন তিনি পুরোপুরি করোনামুক্ত।

এদিকে হারিস রউফ করোনামুক্ত হচ্ছিলেন না দেখে পাকিস্তানের প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ উল হক তার ব্যাকআপ হিসেবে মোহাম্মদ আমিরকে দলে ফিরিয়েছিলেন। যে কি না খেলবে টি-টোয়েন্টি ফরম্যাটে। তবে এখন হারিস রউফ সুস্থ হলেও, বাদ পড়বেন না দুজনের কেউই। দুজনকেই রাখা হবে স্কোয়াডে।

তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টি খেলতে ইংল্যান্ড যাওয়ার আগে করোনা পরীক্ষা করা হয়েছিল পাকিস্তানের সব খেলোয়াড়দের। সেখানে ১০ জনের ফল আসে করোনা পজিটিভ। বাকি ১৮ জন উড়াল দেয় ইংল্যান্ডের উদ্দেশ্যে। আক্রান্তদের মধ্যে ৯ জন খেলোয়াড় দফায় দফায় করোনা নেগেটিভ প্রমাণিত হয়ে যোগ দেন দলের সঙ্গে। শুধু বাকি ছিলেন হারিস রউফই।

অবশেষে এখন হারিস রউফও করোনামুক্ত হয়ে যোগ দেবেন দলের সঙ্গে। তাকে প্রাথমিকভাবে নেয়া হয়েছিল রঙিন পোশাকের ক্রিকেটের জন্য। তবে তিনি নিজে জানিয়েছেন টেস্ট খেলার জন্যও প্রস্তুত তিনি। যেহেতু দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি হারিস, তাই টেস্ট সিরিজে তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। কেননা টেস্টের জন্য দেয়া ২০ সদস্যের দলে যে নেই তার নাম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ