মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন

বারবার জাল মেরেও মাছ পেলেন না সাইফউদ্দিন

বারবার জাল মেরেও মাছ পেলেন না সাইফউদ্দিন

সিলেট মিডিয়া ডেস্ক: করোনাভাইরাসের কারণে খেলাধুলা বন্ধ। চলতি মাসে শুরু হয়েছে ক্রিকেটারদের একক অনুশীলন। কিন্তু যে চার ভেন্যুতে করা হয়েছে অনুশীলনের ব্যবস্থা, সেখানে গিয়ে অনুশীলনে যোগ দেয়া সম্ভব ছিল না ফেনীর ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনের জন্য।

তাই তিনি বেছে নিয়েছেন নিজের শৈশবের খেলার স্থান ফেনী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠকে। সেখানেই করেছেন ফিটনেস ও স্কিল ট্রেনিং। এখন পবিত্র ঈদুল আজহার জন্য বন্ধ বিসিবির ব্যবস্থা করা অনুশীলন। তেমনি নিজেই নিজে ছুটি দিয়েছেন সাইফউদ্দিনও।

ঈদ উদযাপন করতে চলে গিয়েছেন নিজের গ্রামের বাড়িতে। সেখানে গিয়েই নেমে পড়েছেন জাল হাতে মাছ ধরতে। কিন্তু ক্রিকেট খেলতে খেলতে যেন মাছ ধরার সব কায়দাকৌশল ভুলেই গেছেন সাইফউদ্দিন। যে কারণে বারবার জাল মেরেও মাছের দেখা পাননি তিনি।

নিজের ফেসবুক পেজে সেই ভিডিও আপলোড করে বাঁহাতি এই পেস বোলিং অলরাউন্ডার লিখেছেন, ‘পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গ্রামের বাড়িতে আজ আসলাম শুক্রবার । তারপর প্ল্যান করলাম পুকুরের মাছ ধরবো তারপর রান্না করে খাব আজকে দুপুর বেলায়। কিন্তু বারবার জাল মারার পরেও কোন মাছ আমার জালে ধরা দেয়নি।’

তবে পরে পেশাদার জেলেদের ডেকে ঠিকই অনেক মাছ ধরিয়েছেন সাইফউদ্দিন। একইসঙ্গে ভক্তদের উদ্দেশ্যে রেখেছেন একটি প্রশ্ন, ‘এরপর জেলেদের খবর দিলাম ওরা এসে মাছ ধরল অনেক। আমার জাল মারার স্কিল কেমন ছিল?’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ