বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
৩ ডিসেম্বর : আজকের দিনে নবীগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার ছাতকে রাস্তার সংস্কার কাজে ঠিকাদার শংকর দাসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সাংবাদিক বদরুর রহমান বাবরকে হত্যার হুমকি, থানায় জিডি ফরেন এডুকেশন কন্সালটেন্স এসোসিয়েশন সিলেটের পিকনিক সম্পন্ন সিলেটের পুলিশ সুপারের হস্তক্ষেপ প্রতিবন্ধি দু’ভাই ফিরে পেল তাদের বসতঘর সিলেটে ২য় পর্যায়ের করোনা সংক্রমন রোধে মহানগর যুবলীগের ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটেশন বিতরণ ‘হৃদয়ে বঙ্গবন্ধু’র মোড়ক উন্মোচন ও জসিম বুক হাউসের সাহিত্য সেবার যাত্রা শুরু কোটি কোটি ভ্যাকসিন সরবরাহের অপেক্ষায় চীন ২ ডিসেম্বর : আজকের দিনে সংগীত শিল্পী হিমাংশু বিশ্বাসকে গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন’র সংবর্ধনা শহীদ জিয়া উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবক দলের মিছিল সিলেট জেলা প্রেসক্লাবের বিবৃতি প্রদান সিলেটে গ্যাস বিদ্যুৎ থাকছে না যেসব এলাকায় ২য় পর্যায়ের করোনা সংক্রমন রোধে মহানগর বিএনপির মাস্ক বিতরণ হাজী মাখন মিয়ার মৃত্যুতে খন্দকার মুক্তাদিরের শোক দেশে এইডসে এক বছরে ১৪১ মানুষের মৃত্যু, শনাক্ত ১৩৮৩ বিশ্ব এইডস দিবসে সিলেট সিভিল সার্জনের আলোচনা ও র‌্যালী জোনায়েদ সাকি ও নূরের নেতৃত্বে নতুন জোট আসছে সশস্ত্র বাহিনী বিভাগের নতুন প্রিন্সিপাল স্টাফ অফিসার ওয়াকার উজ জামান
হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী

হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী

সিলেট মিডিয়া ডেস্কঃ বেসরকারি হাসপাতালগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর এককভাবে অভিযান চালানোর বিপক্ষে অবস্থান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। করোনাভাইরাস মহামারীর মধ্যে অনিয়ম পেয়ে গিয়ে কয়েকটি হাসপাতাল আইনশৃঙ্খলা বাহিনী বন্ধ করে দেওয়ার প্রেক্ষাপটে তিনি এই অবস্থান জানান।

হাসপাতালগুলো আইন ভাঙলে আইন অনুযায়ীই ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি এই তৎপরতাকে অভিযান বলা নিয়েও আপত্তি তুলেছেন।

রোববার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে জাহিদ মালেক বলেন, ‘এটা অভিযান কেন? হাসপাতালে কি অভিযান করে? হাসপাতালে ইনকোয়ারি করে। অভিযান তো করে চিটাগং হিল ট্রাক্টসে, সেখানে সন্ত্রাসী থাকে, সেখানে অভিযান করে।’

র‌্যাব-পুলিশের অভিযানের পর সরকারি-বেসরকারি হাসপাতালে অভিযান চালানো থেকে বিরত থাকতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে গত ৪ আগস্ট চিঠি দেয় স্বাস্থ্য মন্ত্রণালয়।

মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রীকে পেয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন, তাহলে কি বেসরকারি হাসপাতালে অনিয়ম বন্ধে অভিযান বন্ধ হয়ে গেল?

ওই প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিযান শব্দটি নিয়ে আপত্তি তুললেও অনিয়মের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চলবে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটা সমঝোতা হয়েছে যে এই ধরনের ব্যবস্থা নিতে গেলে তা যৌথভাবে করা হবে। এককভাবে ওনারা কোনো জায়গায় যাবে না, ওনারা আমাদের সাথে আলোচনা করে, আমরাও দরকার হলে ওনাদেরকে নিয়ে যাবো। কাজেই অভিযান বন্ধ হয়ে গেছে, এ কথাটা ঠিক নয়।’





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ