বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন

নাম বদলে ভিলিয়ার্স এখন পরিতোষ পান্ত

নাম বদলে ভিলিয়ার্স এখন পরিতোষ পান্ত

আইপিএলে অংশ নিতে প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আছেন। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার প্রস্তুতি নিচ্ছে তিনি। করোনা মহামারীর সঙ্গে লড়ছে ভারতে। আইপিএল তাই আমিরাতে। সেখান থেকেই করোনা যোদ্ধাদের সম্মান জানাচ্ছেন ভিলিয়ার্সরা।

করোনা মহামারীর কারণে এখনও খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। অনাহারে দিন কাটাতে হচ্ছে অনেকের। সেই অনাহারীদের মুখে খাবার তুলে দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন পরিতোষ পান্ত নামের এক ভারতীয়।

নাম পাল্টে ফেলেছেন ব্যাঙ্গালুরুর বিরাট কোহলি -ক্রিস মরিসরা।

পরিতোষের ওই মানবিক কাজ মন ছুঁয়ে গেছে এবি ডি ভিলিয়ার্সের। তিনি তাই টুইটার ও ইনস্টাগ্রামে তার নাম পরিবর্তন করে রেখেছেন পরিতোষ পান্ত। এছাড়া ভিলিয়ার্সের জার্সির পেছনেও লেখা হবে পরিতোষের নাম। ভারতীয় এই পরিতোষ মূলত একজন হোটেল ব্যবসায়ী। করোনার মধ্যে অন্তত সাড়ে তিন হাজার লোকের মুখে তিনি বিনামূল্যে খাবার তুলে দিয়েছেন।

শুধু ভিলিয়ার্স নন আইপিএলের দল ব্যাঙ্গালুরুর অন্যদের জার্সির পেছনেও লেখা থাকবে করোনা যোদ্ধাদের নাম। সম্মান দেখানো হবে অন্যভাবেও। ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির জার্সিতে যেমন লেখা হবে ‘মাই কভিড হিরোস’। এর আগে ইংল্যান্ড ক্রিকেট দল তাদের অনুশীলন জার্সিতে করোনা যোদ্ধাদের নাম লিখেছিল।


এবি ডি ভিলিয়ার্স ও পরিতোষের টুইট
পরিতোষ পান্ত নামের টুইটার থেকে ডি ভিলিয়ার্স টুইটও করেছেন, ‘পরিতোষকে আমার স্যালুট। যিনি পূজার সঙ্গে ‘প্রজেক্ট ফিডিং ফ্রম ফার’ চালু করেছেন। প্রতিদিন দুই বেলা অসহায়দের মুখে খাবার তুলে নিয়েছেন। তার এই মানবতার জন্য আমি চলতি মৌসুমে জার্সির পেছনে তার নাম লিখে খেলবো।’ ডি ভিলিয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন পরিতোষ। তার স্বপ্ন পূরণের জন্য যারা অনুদান দিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন।

ডেসিমি/ইই/
সমকাল/


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ