বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫০ অপরাহ্ন

শীর্ষ সংবাদ :
ফরাসি জাতীয় ক্রিকেট লিগে বাংলাদেশী ক্লাব পিকে আর চ্যাম্পিয়ন।

ফরাসি জাতীয় ক্রিকেট লিগে বাংলাদেশী ক্লাব পিকে আর চ্যাম্পিয়ন।

নিজস্ব প্রতিনিধিঃ ফ্রান্সের জাতীয় লিগের তৃতীয় বিভাগ এর খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশি ক্রিকেট ক্লাব প্যারিস নাইট রাইডার্স। আইসিসি অনুমোদনপ্রাপ্ত ফরাসি জাতীয় লিগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশি এই ক্রিকেট দল।
জানা যায় রোববার (২০ সেপ্টেম্বর) প্যারিসের দ্রু ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে গ্রুপ চ্যাম্পিয়ন শক্তিশালী লিল ক্রিকেট ক্লাবকে পরাজিত করে এবারের আসরে চ্যাম্পিয়ন হয় তারা।
টসে জয়লাভ করে প্যারিস নাইট রাইডার্স ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ১০অভারে ১০৯ রান তুলে। জবাবে নির্ধারিত ওভারে লিল ক্রিকেট দল ৮৯ রান তুলতে সক্ষম হয়।
তৃতীয় বিভাগের এবারের আসরে মোট ১২ টি দল অংশগ্রহণ করে।
দেশীয় ক্রিকেট ক্লাবের খেলা দেখতে মাঠে অনেক প্রবাসী বাংলাদেশী দর্শক, ক্লাবের সমর্থক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্ণধাররা উপস্থিত ছিলেন।
ক্লাবের প্রধান উপদেষ্টা কবির পাটোয়ারী, স্পন্সর প্রতিষ্ঠান বাংলা অটো ইকোলের পরিচালক হোসেন সালাম রহমানও মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রান্স ক্রিকেট ফেডারেশনের সভাপতি প্রভা বালান, ভাইস প্রেসিডেন্ট আসিফ জাহিরসহ অন্যান্য কর্মকর্তারা।
চ্যাম্পিয়ন ক্লাবের খেলোয়াড়দের প্রত্যাশা আগামী দিনে তারা প্রথম বিভাগেও অংশগ্রহণ করে এমন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে।
উল্লেখ্য, ফরাসি জাতীয় ক্রিকেট দলে বাংলাদেশি বংশোদ্ভূত অনেক তরুণ এখন খেলছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ