বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:৪১ অপরাহ্ন

শীর্ষ সংবাদ :
জৈন্তাপুর সীমান্তে চোরাচালানীদের প্রতি মন্ত্রী ইমরানের কঠোর বার্তা অবহেলায় মৃত্যু : পার্কভিউ হাসপাতালে তরুণীর মরদেহ আইসিইউতে ঢুকিয়ে ‘নাটক’! শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির বিষয়ে শিক্ষামন্ত্রীর প্রেস ব্রিফিং বৃহস্পতিবার এবার হাজী সেলিমের ‘অবৈধ সম্পদের’ সন্ধানে নেমেছে দুদক বিশিষ্ট শিল্পপতি আব্দুল আহাদের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক বিশিষ্ট শিল্পপতি আব্দুল আহাদের মৃত্যুতে মহানগর আওয়ামীলীগের শোক বিএনপি নেতা সিরাজুল ইসলামের মৃত্যুতে জেলা বিএনপির শোক করোনায় আরও ২৩ জনের মৃত্যু, শনাক্ত প্রায় ১৫’শ সিলেটে হবে বিদেশগামীদের জন্য আলাদা করোনা পরীক্ষাগার সিলেটে যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না বৃহস্পতিবার
হোমওয়ার্কের নামে চুনারুঘাটে সাওতাল কিশোরীকে ধর্ষণ

হোমওয়ার্কের নামে চুনারুঘাটে সাওতাল কিশোরীকে ধর্ষণ

ডেইলি সিলেট মিডিয়া ডেস্ক :: হবিগঞ্জের চুনারুঘাটে ‘হোমওয়ার্ক’ করিয়ে দেয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে সাওতাল কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বিমান বাহিনীর সৈনিক ও এক সেনা সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদি হয়ে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম।

মামলার আসামীরা হলেন- চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগান এলাকার নিবারণ ভৌমিকের ছেলে বিমান বাহিনীর সৈনিক খোকন ভৌমিক (২৫) এবং একই এলাকার সাগর ভৌমিকের ছেলে সেনা বাহিনীর সদস্য বিশ্বজিৎ ভৌমিক (২৪)। এছাড়া ধর্ষণের শিকার কিশোরী একই এলাকার জনৈক ব্যক্তির মেয়ে এবং কুলাউড়া ডানকান ফাউন্ডেশন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়, প্রতিবেশি হওয়ায় ধর্ষিতার পরিবার ও অভিযুক্তদের পরিবারের মধ্যে ভালো সম্পর্ক ছিল। গত ১১ সেপ্টেম্বর ‘হোমওয়ার্ক’ করিয়ে দেয়ার কথা বলে অভিযুক্তরা ওই কিশোরীকে বিমান বাহিনীর সৈনিক খোকন ভৌমিকের ঘরে ডেকে নিয়ে যায়। পরে সেখানে সেনা সদস্য বিশ্বজিৎ ভৌমিকের সহযোগিতায় খোকন তাকে ধর্ষণ করে। এ সময় বিষয়টি কাউকে না জানানোর জন্য ওই কিশোরীকে চাপ দেয়া হয়। ভয়ে ও লজ্জায় সে কাউকে কিছু বলেনি।

এদিকে, তার শারীরিক পরিবর্তন ও হাটা-চলা দেখে তার মা বিষয়টি বুঝতে পেরে গালিগালাজ করেন। একপর্যায়ে গত ১৫ সেপ্টেম্বর ওই কিশোরী তার বড় বোনকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি চুনারুঘাট এসে ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার ডাক্তারি পরিক্ষা ও চিকিৎসা সম্পন্ন করে বাড়িতে যাওয়ার পরও নিরিহ চা শ্রমিক হওয়ায় মামলা করতে ভয় পান। এক পর্যায়ে এলাকার ময়মুরব্বিদের সহায়তা মঙ্গলবার চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম বলেন, ধর্ষণের শিকার কিশোরীর বড় বোন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখছে।

ডেসিমি/ইই/
সিলেটভিউ২৪.কম/


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Bditfactory.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ