রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহ্বায়ক কমিটি গঠন বিক্রির জন্য ১০ লাখ টিকা আনতে চায় বেক্সিমকো এবার খেলোয়াড়দের বেধড়ক পেটালেন দিরাই’র ইউএনও ২৯ নভেম্বর : আজকের দিনে ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এ টি ইউ তাজ রহমান বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা ২৮ নভেম্বর : আজকের দিনে করোনাক্রান্ত ড. মোমেন দম্পতীর সুস্থতায় দোয়া কামনা সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেলের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দেশের নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান অবশেষে আসছে ভ্যাকসিন ২৭ নভেম্বর : আজকের দিনে বাংলাদেশের প্রতিটি নাগরিক টিকা পাবে: স্বাস্থ্যমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় সিলেট বিভাগীয় ফটোজার্নালিস্ট এসোসিয়েশন পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় বিএনএ ওসমানী শাখার মিলাদ ও দোয়া সিলেটে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার তামিলনাড়ু- পুদুচেরি উপকূলে আছড়ে পড়ল ঘূর্ণিঝড় নিভার ২৬ নভেম্বর : আজকের দিনে
রাজনগরের বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক চয়ন দত্তের মৃত্যুতে গভীর শোক

রাজনগরের বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক চয়ন দত্তের মৃত্যুতে গভীর শোক

মৌলভীবাজার প্রতিনিধি : রাজনগর উপজেলার বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক, সাবেক ফুটবলার এবং উত্তরভাগ ইউনিয়নের ভি এন ক্লাবের পরিচালক চয়ন দত্ত (৫২) দীর্ঘ দিন হৃদরোগে আক্রান্ত থেকে আজ (২৪ অক্টোবর) শনিবার দুপুর ১ ঘটিকায় ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরলোক গমন করেন।

তিনি রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের লালাপুর গ্রামের কিরণ দত্তের ৫ম ছেলে। দীর্ঘদিন ক্রীড়াঙ্গনে নিরলসভাবে কাজ করে গেছেন। এবং অনেক ফুটবলার তৈরি করে করেছেন।

উনার মৃত্যুতে মৌলভীবাজার জেলা ক্রিড়া অফিসার আরিফুজ্জামান তুষার, মৌলভীবাজার রেফারি এসোসিয়েশনের সদস্য জনাব জাহাঙ্গীর আলম ও শংকর দুলাল দেব, সিলেট বিভাগের সাবেক ফুটবলার দেলোয়ার হোসেন, কামাল হোসেন, সুয়েল আহমেদ, নছির আহমেদ, শাহজাহান আহমেদ, ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি মৌলভীবাজার এবং মুন্সিবাজার ফুটবল একাডেমি গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এবং উত্তরভাগ ইউনিয়নের ক্রিড়া অনুরাগী ব্যক্তিত্ব ৫নং ওর্য়াডের সাবেক মেম্বার দিগেন্দ্র সরকার চঞ্চল, উত্তরভাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিতু মিয়া, ভি এন ক্লাবের অন্যতম উপদেষ্টা মো: লালন মিয়া , রকিব আলী মেম্বার এবং সোসাল সাইটে ভি এন ক্লাবের অন্যতম ডোনার আমেরিকা প্রবাসী জনাব শাহজাহান আসুক সহ অনেকে শোক ও সমবেদনা জানিয়েছেন।

বঙ্গবন্ধু ছাত্রপরিষদ ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক রাসেল আহমেদ বলেন, চয়ন দাদার মৃত্যুতে ভি এন ক্লাব সহ উত্তরভাগ ইউনিয়নের ক্রীড়াঙ্গনে অনেক ক্ষতি হয়েছে। যা পূরন হওয়া কঠিন।

উনার মৃত্যুতে রাজনগর ক্রীড়াঙ্গণসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ