সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
কৃষক বিক্ষোভে অবরুদ্ধ দিল্লি ৩০ নভেম্বর : আজকের দিনে সিলেটে শুরু হলো MODISH এর মডেল গ্রুমিং ওয়ার্কশপ ১ম স্বীকৃতি বার্ষিকী উপলক্ষ্যে জেলা মৎস্যজীবী লীগের আনন্দ র‌্যালী দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার: শামীমা শাহরিয়ার এমপি নয়াসড়ক ক্রীড়া সংস্থার আয়োজনে এতিমখানায় শিশুদের মাঝে খাদ্য বিতরণ আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহ্বায়ক কমিটি গঠন বিক্রির জন্য ১০ লাখ টিকা আনতে চায় বেক্সিমকো এবার খেলোয়াড়দের বেধড়ক পেটালেন দিরাই’র ইউএনও ২৯ নভেম্বর : আজকের দিনে ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এ টি ইউ তাজ রহমান বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা ২৮ নভেম্বর : আজকের দিনে করোনাক্রান্ত ড. মোমেন দম্পতীর সুস্থতায় দোয়া কামনা সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেলের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দেশের নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান অবশেষে আসছে ভ্যাকসিন ২৭ নভেম্বর : আজকের দিনে
ছাতকে সেই ধর্ষক ইউপি সদস্য আতর আলী জেলহাজতে

ছাতকে সেই ধর্ষক ইউপি সদস্য আতর আলী জেলহাজতে

ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে লম্পট প্রেমিক ধর্ষক ইউপি সদস্য মকছুদুল হাসান আতর দীর্ঘদিন পালিয়ে থাকার পর অবশেষে সুনামগঞ্জ জর্জ আদালতে জামিন নিতে গেলে আদালত জানিন  নামঞ্জুর করে জেলহাজতে  তাকে প্রেরণ করা হয়েছে।গত বুধবার ছাতক জোন, সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রিট আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 

 

জানা যায়, লম্পট প্রেমিক ধর্ষক মকছুদুল হাসান আতর উপজেলার ছাতক সদর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য ও বাউসা গ্রামের বাসিন্দা। আর প্রেমিকার বাড়ি একই ইউনিয়নে। প্রায় ৭ বছর আগে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে এই সম্পর্ক প্রেমে পরিণত হয়। ভিকটিম তরুণীর অভিযোগ-সম্পর্কের এক পর্যায়ে ছাতক পৌর শহরের একটি রেষ্টুরেন্টে খাবার খেতে যান দু’জন। খাবারের সঙ্গে নেশা মিশিয়ে ভিকটিমকে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে প্রেমিক মকছুদুল হাসান আতর। এ ঘটনার পর প্রেমিক মকছুদুল হাসান আতর ভিকটিমকে বিয়ে করবেন বলে আশ্বস্থ করেন। পরে একাধিকবার দু’জনের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি ওই তরুণী বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে বিয়ে করতে অস্বীকৃতি জানান প্রেমিক মকছুদুল হাসান আতর।

 

 

শনিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে বিয়ে করবেন সম্মতি দিয়ে ভিকটিমকে বাড়িতে নিয়ে যান প্রেমিক মকছুদুল হাসান আতর। ভিকটিমকে ঘরের দরজার সামনে রেখে মকছুদুল হাসান আতর চলে যান। তখন থেকেই ভিকটিম অনশন শুরু করেন। সোমবার (৭ সেপ্টম্বর) ঘটনাস্থল পরিদর্শন করেন ছাতক উপজেলা নিবাহী কর্মকর্তা মো. গোলাম কবির, তৎকালীন ছাতক থানার ওসি মো.মোস্তফা কামাল ও ছাতক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম। এর পর ভিকটিম তরুণীর পাহারার জন্য  ৪ জন পুরুষ ও মহিলা গ্রাম পুলিশ নিয়োজিত করা হয়। স্ত্রীর স্বীকৃতি চেয়ে প্রেমিক ধর্ষক ইউপি সদস্যের বাড়িতে গ্রাম পুলিশের পাহারায় এক সপ্তাহ ধরে অনশনে থাকার পর অনশনরত ভিকটিম তরুণীকে প্রেমিক ইউপি সদস্যের বাড়ী থেকে ছাতক থানায় নিয়ে আসা হয়। অবশেষে প্রেমিক ইউপি সদস্যের বিরুদ্ধে ভিকটিম তরুণী বাদী হয়ে ছাতক থানায় ধর্ষণ মামলা নং-১৫ দায়ের করা হয়। এর পর থেকে লম্পট প্রেমিক ধর্ষক আতর আলী আত্মগোপন করে ছিলেন।

 

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহিন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ