সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
কৃষক বিক্ষোভে অবরুদ্ধ দিল্লি ৩০ নভেম্বর : আজকের দিনে সিলেটে শুরু হলো MODISH এর মডেল গ্রুমিং ওয়ার্কশপ ১ম স্বীকৃতি বার্ষিকী উপলক্ষ্যে জেলা মৎস্যজীবী লীগের আনন্দ র‌্যালী দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার: শামীমা শাহরিয়ার এমপি নয়াসড়ক ক্রীড়া সংস্থার আয়োজনে এতিমখানায় শিশুদের মাঝে খাদ্য বিতরণ আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহ্বায়ক কমিটি গঠন বিক্রির জন্য ১০ লাখ টিকা আনতে চায় বেক্সিমকো এবার খেলোয়াড়দের বেধড়ক পেটালেন দিরাই’র ইউএনও ২৯ নভেম্বর : আজকের দিনে ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এ টি ইউ তাজ রহমান বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা ২৮ নভেম্বর : আজকের দিনে করোনাক্রান্ত ড. মোমেন দম্পতীর সুস্থতায় দোয়া কামনা সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেলের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দেশের নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান অবশেষে আসছে ভ্যাকসিন ২৭ নভেম্বর : আজকের দিনে
দেশে ফিরলেন ‘মুক্ত’ সাকিব

দেশে ফিরলেন ‘মুক্ত’ সাকিব

ডেস্ক :: এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে কয়েক দিন আগেই। ক্রিকেটে ফিরতে আর কোনো বাধা নেই। সেই লক্ষে যুক্তরাষ্ট্র থেকে বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে কাতার এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার।

জুয়াড়ির কাছ থেকে একাধিকবার ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সংশ্লিষ্ট কোনো কর্তৃপক্ষকে না জানানোয় গত বছরের ২৯ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করে আইসিসি।

দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হলেও এর মধ্যে এক বছরের শাস্তি স্থগিত। সে অনুযায়ী, ২৯ অক্টোবর নিষেধাজ্ঞামুক্ত হন দেশ সেরা এই ক্রিকেটার। মুক্ত হয়েই সপ্তাহের মধ্যেই ফিরে এলেন দেশে।

দেশে ফিরে আপাতত কোয়ারেন্টিতে থাকবেন সাকিব। তবে লম্বা হবে না সেই কোয়ারেন্টিন। বিদেশি কোচরা দেশে ফেরার পর কভিড পরীক্ষায় নেগেটিভ হওয়া স্বাপেক্ষে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য কতৃপক্ষের যে বিশেষ ছাড় পেয়েছিলেন, সাকিবের জন্যও সেই ছাড়ের ব্যবস্থা করেছে বিসিবি।

পরীক্ষায় নেগেটিভ হলে আগামী সোমবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে সাকিবের ফিটনেস পরীক্ষা। আর খেলায় ফিরবেন আগামী মাসের শুরুতে বিসিবি’র ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে।

নিষেধাজ্ঞার কারণে খুব বেশি ক্রিকেট মিস করতে হয়নি সাকিবকে। কেননা করোনার কারণে দীর্ঘ একটা সময় কোনো ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়ায়নি।

ডেসিমি/ইই/দেশ রূপান্তর





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ