রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহ্বায়ক কমিটি গঠন বিক্রির জন্য ১০ লাখ টিকা আনতে চায় বেক্সিমকো এবার খেলোয়াড়দের বেধড়ক পেটালেন দিরাই’র ইউএনও ২৯ নভেম্বর : আজকের দিনে ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এ টি ইউ তাজ রহমান বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা ২৮ নভেম্বর : আজকের দিনে করোনাক্রান্ত ড. মোমেন দম্পতীর সুস্থতায় দোয়া কামনা সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেলের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দেশের নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান অবশেষে আসছে ভ্যাকসিন ২৭ নভেম্বর : আজকের দিনে বাংলাদেশের প্রতিটি নাগরিক টিকা পাবে: স্বাস্থ্যমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় সিলেট বিভাগীয় ফটোজার্নালিস্ট এসোসিয়েশন পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় বিএনএ ওসমানী শাখার মিলাদ ও দোয়া সিলেটে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার তামিলনাড়ু- পুদুচেরি উপকূলে আছড়ে পড়ল ঘূর্ণিঝড় নিভার ২৬ নভেম্বর : আজকের দিনে
পল্লীবন্ধু এরশাদই  এ দেশে গনতন্ত্রের বীজ রোপণ করেছেন, সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু 

পল্লীবন্ধু এরশাদই  এ দেশে গনতন্ত্রের বীজ রোপণ করেছেন, সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু 

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে গনতন্ত্র দিবস পালন করা হয়েছে এ উপলক্ষ্যে গতকাল বিকালে পার্টির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও জাতীয় যুবসংহতির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সরওয়ার শিকদারের সভাপতিত্বে  আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক দুদু মিয়া, জেলা যুবসংহতির যুগ্ন আহবায়ক আব্দুল মতিন,  উপজেলা যুবসংহতির যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম শাহিন উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মিলাদ হুসেন  সুমন সাধারণ সম্পাদক ফরহাদ ফুল, পৌর যুবসংহতির সভাপতি নিউটন সূত্রধর সাধারণ সম্পাদক নুর মিয়া পৌর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি খালেদ আহমেদ সাধারণ সম্পাদক মৌলদ হুসেন  জনি, উপজেলা জাতীয় ছাত্রসমাজ সভাপতি স্বপন চৌধুরী সদস্য সচিব নিয়ামুল করিম অপু, মাহি,সুলতান, পারভেজ সরওয়ার, প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে মুনিম চৌধুরী বাবু বলেন আজকের যে গনতন্ত্র সংবিধানের সপ্তম সংশোধনীর মাধ্যমে  তার মুল বীজ বপন করেছিলেন আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।
এবং তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে শক্তিশালী করে গনতন্ত্রের অগ্রযাত্রা সুসংহত রাখার আহবান জানান । এসময় তিনি জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের শান্তি কামনা করেন।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ