সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
কৃষক বিক্ষোভে অবরুদ্ধ দিল্লি ৩০ নভেম্বর : আজকের দিনে সিলেটে শুরু হলো MODISH এর মডেল গ্রুমিং ওয়ার্কশপ ১ম স্বীকৃতি বার্ষিকী উপলক্ষ্যে জেলা মৎস্যজীবী লীগের আনন্দ র‌্যালী দেশের কৃষক সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে সরকার: শামীমা শাহরিয়ার এমপি নয়াসড়ক ক্রীড়া সংস্থার আয়োজনে এতিমখানায় শিশুদের মাঝে খাদ্য বিতরণ আলোকিত নন্দিরগাঁও ট্রাস্টের আহ্বায়ক কমিটি গঠন বিক্রির জন্য ১০ লাখ টিকা আনতে চায় বেক্সিমকো এবার খেলোয়াড়দের বেধড়ক পেটালেন দিরাই’র ইউএনও ২৯ নভেম্বর : আজকের দিনে ভারতে গায়ে কেরোসিন ঢেলে সাংবাদিককে পুড়িয়ে হত্যা হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে লালন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এ টি ইউ তাজ রহমান বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা ২৮ নভেম্বর : আজকের দিনে করোনাক্রান্ত ড. মোমেন দম্পতীর সুস্থতায় দোয়া কামনা সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেলের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল দেশের নন্দিত অভিনেতা আলী যাকের আর নেই মামুনুল হক ইস্যুতে বিমানবন্দরে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান অবশেষে আসছে ভ্যাকসিন ২৭ নভেম্বর : আজকের দিনে
আগ্রহ হারানোর শীর্ষে হামিদ ফেব্রিক্স

আগ্রহ হারানোর শীর্ষে হামিদ ফেব্রিক্স

ডেইলি সিলেট মিডিয়া ডেস্ক: গত সপ্তাহে পুঁজিবাজারের বিনিয়োগকারীদের আগ্রহ হারানোর তালিকায় শীর্ষ স্থানটি দখল করেছে হামিদ ফেব্রিক্স। বিনিয়োগকারীরা কোম্পানিটির শেয়ার কিনতে আগ্রহী না হওয়ায় সপ্তাহজুড়েই দাম কমেছে।

এদিকে, গত সপ্তাহে দাম কমে যাওয়ার বিনিয়োগকারীদের একটি অংশ কোম্পানিটির শেয়ার কিনতে আগ্রহী হননি। এতে সপ্তাহজুড়ে লেনদেন হযেছে ১ কোটি ৮৬ লাখ ৮৭ হাজার টাকা। আর প্রতি কার্যদিবসে গড় লেনদেন হয়েছে ৩৭ লাখ ৩৭ হাজার টাকা।

অন্যদিকে, শেয়ারের দাম কমেছে ১৪ দশমিক ৭৫ শতাংশ। টাকার অঙ্কে প্রতিটি শেয়ারের দাম কমেছে ৩ টাকা ৬০ পয়সা। সপ্তাহের শেষ কার্যদিবস শেষে কোম্পানিটির শেয়ার দাম দাঁড়িয়েছে ২০ টাকা ৮০ পয়সা, যা তার আগের সপ্তাহ শেষে ছিল ২৪ টাকা ৪০ পয়সা।

হামিদ ফেব্রিক্সের পরেই গত সপ্তাহে বিনিয়োগকারীদের আগ্রহ হারানোর তালিকায় ছিল ডেল্টা স্পিনার্স। সপ্তাহজুড়ে কোম্পানিটির শেয়ার দাম কমেছে ১৩ দশমিক ৮৫ শতাংশ। এর পরেই রয়েছে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স। সপ্তাহজুড়ে এই কোম্পানিটির শেয়ার দাম কমেছে ১৩ দশমিক ৭৯ শতাংশ।

এছাড়া গত সপ্তাহে বিনিয়োগকারীদের আগ্রহ হারানোর শীর্ষ ১০ প্রতিষ্ঠানের তালিকায় থাকা- ইনটেক লিমিটেডের ১৩ দশমিক ১৪ শতাংশ, বাংলাদেশ ওয়েল্ডিংয়ের ১২ দশমিক ৪৪ শতাংশ, প্যারামাউন্ট টেক্সটাইলের ১২ দশমিক ৩৯ শতাংশ, মেঘনা পেটের ১২ দশমিক ২৩ শতাংশ, বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ১২ দশমিক শূন্য ৫ শতাংশ, জিকিউ বলপেনের ১১ দশমিক ৯১ শতাংশ এবং সাভার রিফ্যাক্টরিজের ১১ দশমিক ১৮ শতাংশ দাম কমেছে।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ