সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
নিজ দল থেকে বহিষ্কৃত নেপালের প্রধানমন্ত্রী Radiant Hunt Model Agency বছরের ১ম যাত্রা শুরু করলো Fashion Fair এর মাধ্যমে ৩ বছর পর ওয়ানডেতে তাসকিন ২৫ জানুয়ারি : আজকের দিনে এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ ২৭ জানুয়ারি সিলেটে আন্তর্জাতিক মানের পূর্ণাঙ্গ ক্রিকেট কমপ্লেক্স উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের চেয়ে যুক্তরাষ্ট্রে ধর্ষণ-বিচারবহির্ভূত হত্যা বেশি ঘটে : পররাষ্ট্রমন্ত্রী সব ফসলে স্বয়ংসম্পূর্ণ হওয়া খুবই চ্যালেঞ্জিং : কৃষিমন্ত্রী স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর : শিক্ষামন্ত্রী শুধু নারীই নয় টাকা দিলেই আর যা যা মেলে কারাগারে ৭শ কোটি টাকার কাজ ১শ কোটিতে করে দেবেন মেয়র আরিফ! দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল নিয়োগ পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমানের ফল প্রকাশে বাধা কাটল মার্কিন নির্বাচনের চেয়েও বেশি ‘সৌহার্দ্য’ চসিক নির্বাচনে : সিইসি কাউকে জোর করে টিকা দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী করোনায় আরও ২০ মৃত্যু, শনাক্ত ৪৭৩ বন্দির নারীসঙ্গ : কাশিমপুরের জেল সুপার ও জেলার প্রত্যাহার করোনার অ্যান্টিবডি পরীক্ষার অনুমতি দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, পাঠদানের নতুন নিয়ম
নিরাপত্তা চেয়ে সিলেট পুলিশ সুপারের কাছে বিশ্বনাথের আলাউদ্দিনের অভিযোগ

নিরাপত্তা চেয়ে সিলেট পুলিশ সুপারের কাছে বিশ্বনাথের আলাউদ্দিনের অভিযোগ

সিলেট :: নিজের আপন ভাইয়ের হত্যাকারীর হুমকিতে প্রাণ ভয়ে নিরাপত্তা চেয়ে সিলেটের পুলিশ সুপার বরাবারে অভিযোগ দাখিল করেছেন বিশ্বনাথ থানার লাল টেক গ্রামের মসকন্দর আলী ছেলে মো. আলাউদ্দিন। তিনি বুধবার (২৫ নভেম্বর) সিলেটের পুলিশ সুপার কার্যালয়ের এই অভিযোগ দাখিল করেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, ২০১৮ সালের ২৫ মে মৃত ছিফাত উল্লাহর ছেলে ছিদ্দেক আলী, ছিদ্দেক আলীর ছেলে ইউসুফ, মিজান, মেয়ে রুশনা বেগম, হালিমা বেগম, স্ত্রী সাফিয়া বেগম, প্রতিবেশী আনসার আব্দুল জব্বার মিলে মোঃ আলাউদ্দিন এর বড় ভাই আনোয়ার আলীকে নির্মমভাবে হত্যা করে। উক্ত ঘটনায় বিশ্বনাথ থানার মোকদ্দমা নং- ২৪, তারিখ- ২৬/০৫/২০১৮ইং। (ধারাঃ ১৪৩/৩২৩/৩০২/ ১০৯/৩৪ দঃ বিঃ) দায়ের করেন নিহতের ছোট ভাই আলাউদ্দিন। উক্ত মামলায় ছিদ্দেক আলী, ইউসুফ ও আনসার আত্মসমর্পন করেন এবং আব্দুল জব্বার, সাফিয়া বেগম, রুশনা বেগম, হালিমা বেগম ও মিজানকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ। পরে আসামী ইউসুফ ব্যতিত সবাই জামিনে মুক্ত হন। আসামীরা মামলা তুলে নিতে একের পর এক হুমকি ও হত্যার ভয়ভীতি প্রদর্শন করছেন নিহতের ছোট আলাউদ্দিন সহ তার পরিবারকে। তাদের হুমকিতে চলতি বছরের ১৫ নভেম্বর বিশ্বনাথ থানায় আবারো একটি সাধারণ ডায়রী করেন আলাউদ্দিন। যার নং ৭১০। নিহতের ছোট ভাই আলাউদ্দিন ওসমানী হাসপাতালের আউট সোর্সিং বিভাগের একজন ওটি এটেনডেন্স হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি ও তার পরিবারের সদস্যরা ভাই হত্যাকরীদের দ্বারা হুমকি-ধামকিতে নিরাপ্ততাহীনায় ভোগছেন। এমতাবস্থায় আলাউদ্দিন ও তার পরিবারের সদস্যরা ভাই হত্যার বিচার ও নিজেদের প্রাণের নিরাপত্তা চেয়ে প্রশাসনের উর্ধ্বতন মহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

ডেসিমি/প্রেবি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ