সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
১৮ জানুয়ারি : আজকের দিনে মিথ্যা ধর্ষণ মামলা করে জেলে গেলেন দুই নারী মা-মেয়েকে নির্যাতনের পর মাথা ন্যাড়া, জামিন পেলেন সেই তুফান সরকার মির্জাজাঙ্গাল থেকে ৫০ পিস ইয়াবাসহ যুবক আটক এবার সিলেটে আসছেন ‘ভাস্কর্যবিরোধী’ আরেক বক্তা, আ.লীগ নেতার শেল্টার! যুক্তরাজ্যে ওসমানীনগরের দুই ভাইসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু নওয়াগাঁও তালামীযের শীতবস্ত্র বিতরণ সিলেটে খুললো পাথর কোয়ারি! বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমানের স্ত্রীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক সিলেটে ফল পরীক্ষায় হচ্ছে ‘কেমিক্যাল টেস্টিং ইউনিট’ মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন লস্কর ময়না আর নেই সিলেট মহানগর আ.লীগের কার্যকরি কমিটির প্রথম সভা স্থগিত বিশ্বম্ভরপুরে আফসর উদ্দিন মাস্টারের দাপন সম্পন্ন, এলাকায় শোক সিলেটে আইনজীবীদের ইতিহাস গড়া সিদ্ধান্ত! বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সোমবার নন্দিরগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত গ্রামের বাড়ি সোনাপুর : মিনহাজ ফয়সল যুক্তরাষ্ট্রে সামরিক শাসন জারির প্রস্তাব ট্রাম্প সমর্থকের! ১৭ জানুয়ারি : আজকের দিনে নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ বিজয়ী
পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন করোনায় আক্রান্ত

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদকঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন করোনায় আক্রান্ত হয়েছেন। ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য নাইজার সফর উপলক্ষ্যে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে তাঁর করোনা পরীক্ষা করা হলে গতরাতে এ ফলাফল জানা যায়। পররাষ্ট্রমন্ত্রীর শরীরে এসময় করোনার কোন লক্ষণ ছিল না।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. তৌহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, করোনা পজেটিভ রিপোর্ট আসায় পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।

ওআইসি’র এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতা হিসেবে তাঁর যোগদানের কথা ছিল।পররাষ্ট্র মন্ত্রণালয় ও সৌদি আরবের রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাস তথা ওআইসিতে বাংলাদেশের স্থায়ী মিশনের কর্মকর্তাদের সমন্বয়ে একটি দল এ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এছাড়া নাইজার সফর উপলক্ষ্যে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তাঁরও পজিটিভ ফলাফল আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।

 





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ