বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
বিদায় পিতিবি: ট্রাম্প ২১ জানুয়ারি : আজকের দিনে ২০২৭ সালের মধ্যে ৫০ লাখ লোকের কর্মসংস্থান হবে আফ্রিকায় : পররাষ্ট্রমন্ত্রী ‘মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে’ : পরিকল্পনামন্ত্রী গণতন্ত্র রক্ষা পেয়েছে: প্রথম ভাষণে প্রেসিডেন্ট বাইডেন নির্বাচনে জেতায় স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী, ছবি ভাইরাল বাইডেনের নীতির সুফল পেতে পারে বাংলাদেশ প্রেম, বিয়ে, পরদিন ‘বাসর ঘর’-এ মিলল তন্বীর লাশ! এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা সিলেট ধোপাগুলে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আটক ১ সিলেটে পানির দামে পেঁয়াজ! সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগের কমিটি গঠন সুনামগঞ্জের মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিকৃবিতে মাৎসবিজ্ঞান অনুষদের সেমিনার অনুষ্ঠিত সিলেটে র‌্যাবের জালে ৩ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সিলেট সদরে প্রধানমন্ত্রীর ১৪৪টি ‘স্বপ্ননীড়’ দক্ষিণ সুরমায় ভোররাতে পুলিশের ঝটিকা অভিযান, আটক ৬ সিলেট র‌্যাবের সন্ত্রাসবিরোধী ম্যারাথন শুক্রবার : প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী রাত ১০টায় শপথ নেবেন বাইডেন, নজিরবিহীন নিরাপত্তা
পাবজি মোবাইল বিশ্বকাপে ফাইনালে বাংলাদেশের দল A1eSports

পাবজি মোবাইল বিশ্বকাপে ফাইনালে বাংলাদেশের দল A1eSports

এম. ইউ. মুনাঈম :: পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপ ফাইনালে স্থান করে নিয়েছে বাংলাদেশের একমাত্র দল A1eSports। A1eSports-ই প্রথম বাংলাদেশী দল হিসেবে ফাইনাল খেলতে দুবাই যাচ্ছে আগামী ১৫ জানুয়ারী ২০২১ খ্রিষ্টাব্দে। চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ২১ জানুয়ারী ২০২১ খ্রিষ্টাব্দে।

পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপে দক্ষিণ এশিয়াতে অংশগ্রহণ করে লক্ষ লক্ষ দল। সেখান থেকে মাত্র তিনটি দলকে বাছাই করা হয়। বাছাইকৃত তিনটি দলে স্থান করে নেয় বাংলাদেশের দল A1eSports। মোট ২৪টি দল থেকে ফাইনালের জন্য ১৬টি দলকে বাছাই করা হয়। ১৬টি দলে স্থান করে নেয় বাংলাদেশের দল A1eSports। পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপে প্রাইজ হিসেনে রয়েছে ১৬ কোটি টাকারও বেশি। A1eSports-এ খেলছেন মো. আব্দুল জব্বার শাকিল, উদ্দিন উদ্ দৌলা, নোমান আল রাফিদ দুর্লভ, আবু হাসনাত আলভি, শাহ্ হাসানুজ্জামান অভি।

E-Sports হচ্ছে ইলেক্ট্রিক স্পোর্টস। মোবাইল গেমিং ইউরোপ, আমেরিকায় অনেক থেকে চলে আসলেও দক্ষিণ এশিয়া তথা বাংলাদেশে এখন এখন প্রসার বিশাল হচ্ছে দিন দিন। অনেকে E-Sports কে বেছে নিয়েছেন ক্যারিয়ার হিসেবে।

A1eSports-এর অন্যতম প্লেয়ার শাহ্ হাসানুজ্জামান অভি জানান, “আমরা দীর্ঘ পরিশ্রমে আজকের এই অবস্থানে এসেছি। নিজেদের ক্যারিয়ারে মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করছি। আমরা আশা রাখি বাংলাদেশের সবার সাপোর্ট আমাদেরকে করে সর্বশেষ পর্যায় পর্যন্ত নিয়ে যাবে।”

 

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ