বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
বিদায় পিতিবি: ট্রাম্প ২১ জানুয়ারি : আজকের দিনে ২০২৭ সালের মধ্যে ৫০ লাখ লোকের কর্মসংস্থান হবে আফ্রিকায় : পররাষ্ট্রমন্ত্রী ‘মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে’ : পরিকল্পনামন্ত্রী গণতন্ত্র রক্ষা পেয়েছে: প্রথম ভাষণে প্রেসিডেন্ট বাইডেন নির্বাচনে জেতায় স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী, ছবি ভাইরাল বাইডেনের নীতির সুফল পেতে পারে বাংলাদেশ প্রেম, বিয়ে, পরদিন ‘বাসর ঘর’-এ মিলল তন্বীর লাশ! এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা সিলেট ধোপাগুলে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আটক ১ সিলেটে পানির দামে পেঁয়াজ! সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগের কমিটি গঠন সুনামগঞ্জের মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিকৃবিতে মাৎসবিজ্ঞান অনুষদের সেমিনার অনুষ্ঠিত সিলেটে র‌্যাবের জালে ৩ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সিলেট সদরে প্রধানমন্ত্রীর ১৪৪টি ‘স্বপ্ননীড়’ দক্ষিণ সুরমায় ভোররাতে পুলিশের ঝটিকা অভিযান, আটক ৬ সিলেট র‌্যাবের সন্ত্রাসবিরোধী ম্যারাথন শুক্রবার : প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী রাত ১০টায় শপথ নেবেন বাইডেন, নজিরবিহীন নিরাপত্তা
মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ৬ জানুয়ারি শুরু

মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ৬ জানুয়ারি শুরু

সিলেট :: চলমান করোনা সংকটের দুর্বিসহ একটি বছর কাটিয়ে নতুন বছর শুরু হচ্ছে। শোক ও প্রতিবন্ধকতাকে পাশ কাটিয়ে এগিয়ে যেতে প্রয়োজন সাহস, সহযোগিতা ও ঐক্য।

এরই লক্ষে ৪র্থ মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল আগামী ৬ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি ২০২১ পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এজন্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার নামে দল আহবান করা হচ্ছে।

ইমজা, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েসন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েসন, শাবিপ্রবি প্রেসক্লাব ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যরা এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন। এই সাত সংগঠনের বাইরেও দেশের প্রতিষ্ঠিত গণমাধ্যমে (নিবন্ধিত) দায়িত্বপালনকারী সিলেটের পরিচিত মুখ সাংবাদিকরাও বিভিন্ন দলে অংশ নিতে পারবেন। তবে সেক্ষেত্রে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে অবিহিত করে সম্মতি নিতে হবে।

৩১ ডিসেম্বর ২০২০ তারিখের মধ্যে ম্যানেজারের নামসহ টিমের নাম তালিকাভূক্ত করতে হবে।

খেলা মিডিয়াম মাঠে, সেভেন ম্যান নিয়ে অনুষ্ঠিত হবে। প্রতি খেলা ৩০মিনিট হবে। মাঝখানে ১০মিনিটের বিরতি থাকবে।

ক্যাডস/ ট্রেইনার পড়ে খেলতে হবে। জার্সি ইমজা সরবরাহ করবে।

আগামী ৩ জানুয়ারি ২০২১ এর মধ্যে ১০ জনের খেলোয়াড় তালিকা জমা দিতে হবে। প্রতি ম্যাচে ৩ জন খেলোয়াড় পরিবর্তন করা যাবে।

আগামী ২ জানুয়ারি বিকাল ৩টায় তালিকাভূক্ত প্রতিষ্ঠানের খেলোয়াড় ছাড়া আহবায়ক কমিটির সরবরাহ করা তালিকাভূক্ত খেলোয়াড়দের মধ্যে থেকে আহবায়ক কমিটির নিয়ম অনুযায়ী নিলাম অনুষ্ঠিত হবে।

খেলা পরিচালনায় উদ্ভুত পরিস্থিতির শৃঙ্খলা রক্ষায় সাবেক ফুটবলার ও কোচ মাসুক আহমদ, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো. সিরাজ উদ্দিন, সিনিয়র ক্রীড়া সাংবাদিক বদরুদ্দোজা বদর, ইমজার সভাপতি এবং সাধারণ সম্পাদককে নিয়ে ৫ সদস্যের একটি ডিসিপ্লিনারি কমিটি দায়িত্ব পালন করবেন।

ফিফার প্রচলিত আইন অনুসরণ করা হবে।

চ্যাম্পিয়ান দল ২৫ হাজার টাকা ও রানার আপ দল ১৫ হাজার টাকার প্রাইজমানি পাবেন।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত জিন্দাবাজার ব্লু ওয়াটারস্থ ইমজা কার্যালয়ে দলের নিবন্ধন চলবে। দল নিবন্ধনের জন্য পরিচালনা কমিটির সদস্য প্রত্যুষ তালুকদারের (০১৭১৬-২০৭৪৯৪) সাথেও যোগাযোগ করা যাবে।

সকল সাংবাদিকের অংশগ্রহণে ও সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে একটি সফল ও আনন্দমুখর ক্রীড়ায়োজন করতে উদ্যোগি হয়েছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেট।

ডেসিমি/প্রেবি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ