বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
বিদায় পিতিবি: ট্রাম্প ২১ জানুয়ারি : আজকের দিনে ২০২৭ সালের মধ্যে ৫০ লাখ লোকের কর্মসংস্থান হবে আফ্রিকায় : পররাষ্ট্রমন্ত্রী ‘মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে’ : পরিকল্পনামন্ত্রী গণতন্ত্র রক্ষা পেয়েছে: প্রথম ভাষণে প্রেসিডেন্ট বাইডেন নির্বাচনে জেতায় স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী, ছবি ভাইরাল বাইডেনের নীতির সুফল পেতে পারে বাংলাদেশ প্রেম, বিয়ে, পরদিন ‘বাসর ঘর’-এ মিলল তন্বীর লাশ! এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা সিলেট ধোপাগুলে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আটক ১ সিলেটে পানির দামে পেঁয়াজ! সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগের কমিটি গঠন সুনামগঞ্জের মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিকৃবিতে মাৎসবিজ্ঞান অনুষদের সেমিনার অনুষ্ঠিত সিলেটে র‌্যাবের জালে ৩ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সিলেট সদরে প্রধানমন্ত্রীর ১৪৪টি ‘স্বপ্ননীড়’ দক্ষিণ সুরমায় ভোররাতে পুলিশের ঝটিকা অভিযান, আটক ৬ সিলেট র‌্যাবের সন্ত্রাসবিরোধী ম্যারাথন শুক্রবার : প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী রাত ১০টায় শপথ নেবেন বাইডেন, নজিরবিহীন নিরাপত্তা
তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে যুবককে চুরিকাঘাত

তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে যুবককে চুরিকাঘাত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে সহকারী এক ল্যাব টেকনিশিয়ান কে চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে অজ্ঞাত দুষ্কৃতকারীরা। আহত  যুবকের নাম হাসিবুল হাসান শান্ত (২৫)। সে টাংগাইল জেলার ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের  হাবিবুর ইসলামের ছেলে এবং তাহিরপুর ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের সহকারী ল্যাব টেকনিশিয়ান। শনিবার রাত ১১টার দিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের ভিতরে এ ঘটনাটি ঘটেছে ।
সুত্রে জানা যায়, আহত হাসিবুল ইসলাম একটি ঔষধ কোম্পানীর পাশাপাশি ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে সহকারী ল্যাব টেকনিশিয়ানের দায়িত্ব পালন করতো এবং তার চাচা জলিল মিয়ার সঙ্গে ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাত্রি যাপন করতো । শনিবার রাত ১১টার দিকে ডায়াগনস্টিক সেন্টারে রোগি নিয়ে এসে পরীক্ষা করানোর জন্য কয়েকজন অঙাতনামা লোক দরজায় কড়া নাড়লে ভিতরে থাকা একা হাসিবুল দরজা খোলে দেয়।  দরজা খোলা মাত্রই চার থেকে পাচঁজন লোক ভিতরে প্রবেশ করে কোন কিছু না বলেই ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশ পাশে থাকা লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে  সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।  রোববার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরন করেন এখানকার কর্তব্যরত চিকিৎসকরা। আহত যুবকের বাম পাশে মারাত্মক ক্ষত হয়েছে বলে হাসপাতালের একটি সূত্র জানিয়েছে ।
সংবাদ পেয়ে রাতেই তাহিরপুর থানা ওসি আব্দুল লতিফ তরফদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনার পর থেকে হাসপাতাল এলাকায় আতংক বিরাজ করছে।
তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন ল্যাবটেকনিশিয়ানকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা ছুরিকাঘাত করেছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। এমন ঘটনার কারণ সম্পর্কে তাৎক্ষণিক কিছু বলতে পারেননি তিনি।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ