বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
বিদায় পিতিবি: ট্রাম্প ২১ জানুয়ারি : আজকের দিনে ২০২৭ সালের মধ্যে ৫০ লাখ লোকের কর্মসংস্থান হবে আফ্রিকায় : পররাষ্ট্রমন্ত্রী ‘মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে’ : পরিকল্পনামন্ত্রী গণতন্ত্র রক্ষা পেয়েছে: প্রথম ভাষণে প্রেসিডেন্ট বাইডেন নির্বাচনে জেতায় স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী, ছবি ভাইরাল বাইডেনের নীতির সুফল পেতে পারে বাংলাদেশ প্রেম, বিয়ে, পরদিন ‘বাসর ঘর’-এ মিলল তন্বীর লাশ! এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা সিলেট ধোপাগুলে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আটক ১ সিলেটে পানির দামে পেঁয়াজ! সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগের কমিটি গঠন সুনামগঞ্জের মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিকৃবিতে মাৎসবিজ্ঞান অনুষদের সেমিনার অনুষ্ঠিত সিলেটে র‌্যাবের জালে ৩ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সিলেট সদরে প্রধানমন্ত্রীর ১৪৪টি ‘স্বপ্ননীড়’ দক্ষিণ সুরমায় ভোররাতে পুলিশের ঝটিকা অভিযান, আটক ৬ সিলেট র‌্যাবের সন্ত্রাসবিরোধী ম্যারাথন শুক্রবার : প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী রাত ১০টায় শপথ নেবেন বাইডেন, নজিরবিহীন নিরাপত্তা
যে কারণে বাদ পড়লেন মাশরাফি

যে কারণে বাদ পড়লেন মাশরাফি

ডেইলি সিলেট মিডিয়া ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের জন্য ২৪ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ সোমবার ঘোষিত এই দলে নেই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুই টেস্ট ও তিন ওয়ানডে সিরিজ খেলতে ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে ক্যারিবিয়ানরা। ২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে খেলবে দু’দল। প্রথম টেস্ট শুরু হবে ৩ ফেব্রুয়ারি।

এদিকে মাশরাফির বাদ পড়া নিয়ে মুখ খুলেছেন নির্বাচকরা। তারা জানালেন, এই সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল তাদের জন্য। তরুণদের সুযোগ করে দিতেই তারা এমন সিদ্ধান্ত নিয়েছেন। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘ওর (মাশরাফি) প্রতি আমাদের সম্মান আছে এবং সে আমাদের দেশের জন্য অনেক কিছু দিয়েছে। এটা একটা কঠিন সিদ্ধান্ত ছিল।

বাস্তবতা আমাদের মানতেই হবে। সামনের দিকে এগিয়ে যেতে হবে। আমরা সবাই সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছি। মাশরাফিকে বাদ দিতে হয়েছে। সেই হিসেবে আমি মনে করি যে নতুনভাবে যে চলা, ওর জায়গায় যেই খেলবে তার জন্য অবশ্যই এটা অনেক বড় সুযোগ বলেও তিনি তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ প্রাথমিক ওয়ানডে দল :

সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মোসাাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী চৌধুরী, নাঈম শেখ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, মাহাদী হাসান ও রুবেল হোসেন।

বাংলাদেশ প্রাথমিক টেস্ট দল :

মুমিনুল হক, তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, সাইফ হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কাজী নুরুল হাসান সোহান, সাদমান ইসলাম, নাঈম হাসান ও এবাদত হোসেন চৌধুরী।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ