সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
নিজ দল থেকে বহিষ্কৃত নেপালের প্রধানমন্ত্রী Radiant Hunt Model Agency বছরের ১ম যাত্রা শুরু করলো Fashion Fair এর মাধ্যমে ৩ বছর পর ওয়ানডেতে তাসকিন ২৫ জানুয়ারি : আজকের দিনে এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ ২৭ জানুয়ারি সিলেটে আন্তর্জাতিক মানের পূর্ণাঙ্গ ক্রিকেট কমপ্লেক্স উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের চেয়ে যুক্তরাষ্ট্রে ধর্ষণ-বিচারবহির্ভূত হত্যা বেশি ঘটে : পররাষ্ট্রমন্ত্রী সব ফসলে স্বয়ংসম্পূর্ণ হওয়া খুবই চ্যালেঞ্জিং : কৃষিমন্ত্রী স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর : শিক্ষামন্ত্রী শুধু নারীই নয় টাকা দিলেই আর যা যা মেলে কারাগারে ৭শ কোটি টাকার কাজ ১শ কোটিতে করে দেবেন মেয়র আরিফ! দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল নিয়োগ পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমানের ফল প্রকাশে বাধা কাটল মার্কিন নির্বাচনের চেয়েও বেশি ‘সৌহার্দ্য’ চসিক নির্বাচনে : সিইসি কাউকে জোর করে টিকা দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী করোনায় আরও ২০ মৃত্যু, শনাক্ত ৪৭৩ বন্দির নারীসঙ্গ : কাশিমপুরের জেল সুপার ও জেলার প্রত্যাহার করোনার অ্যান্টিবডি পরীক্ষার অনুমতি দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, পাঠদানের নতুন নিয়ম
বিএসসি ইন নার্সিং কোর্সের পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা

বিএসসি ইন নার্সিং কোর্সের পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা

সিলেট মিডিয়া ডেস্কঃ স্বাস্থ্যবিধি মেনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধিভূক্ত সিলেটের নার্সিং কলেজসহ অন্যান্য অধিভূক্ত কলেজ সমূহে বিএসসি ইন নার্সিং কোর্সের ২য় ও ৩য় বর্ষ (ইয়ার ফাইনাল) এবং নতুন কারিকুলামের ১ম বর্ষ বিএসসি ইন নার্সিং কোর্সের সাপ্লিমেন্টারি পরীক্ষা গ্রহণের অনুমতি দেয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এক বিবৃতিতে তিনি নার্সিং অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার ও পরিচালক (শিক্ষা ও প্রশাসন) আবদুল হাই পিএএ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তিনি বলেন, করোনা পরিস্থিতির কারণে বিএসসি ইন নার্সিং কোর্সের ২য় ও ৩য় বর্ষ (ইয়ার ফাইনাল) এবং নতুন কারিকুলামের ১ম বর্ষ বিএসসি ইন নার্সিং কোর্সের সাপ্লিমেন্টারি পরীক্ষা বন্ধ ছিল। এ নিয়ে শিক্ষার্থীরা অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছিল।

শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি নার্সিং অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার ও পরিচালক (শিক্ষা ও প্রশাসন) আবদুল হাই পিএএ এর সাথে যোগাযোগ করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধিভূক্ত সিলেটের নার্সিং কলেজগুলোতে পরীক্ষা নেয়ার অনুরোধ জানান। তাঁরাও আন্তরিকতার সাথে অনুরোধটি গ্রহণ করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে যোগাযোগ করে দ্রুত পরীক্ষা নেয়ার ব্যবস্থা করেন। ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পরীক্ষা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ