সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
নিজ দল থেকে বহিষ্কৃত নেপালের প্রধানমন্ত্রী Radiant Hunt Model Agency বছরের ১ম যাত্রা শুরু করলো Fashion Fair এর মাধ্যমে ৩ বছর পর ওয়ানডেতে তাসকিন ২৫ জানুয়ারি : আজকের দিনে এমসি কলেজে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ ২৭ জানুয়ারি সিলেটে আন্তর্জাতিক মানের পূর্ণাঙ্গ ক্রিকেট কমপ্লেক্স উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের চেয়ে যুক্তরাষ্ট্রে ধর্ষণ-বিচারবহির্ভূত হত্যা বেশি ঘটে : পররাষ্ট্রমন্ত্রী সব ফসলে স্বয়ংসম্পূর্ণ হওয়া খুবই চ্যালেঞ্জিং : কৃষিমন্ত্রী স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর : শিক্ষামন্ত্রী শুধু নারীই নয় টাকা দিলেই আর যা যা মেলে কারাগারে ৭শ কোটি টাকার কাজ ১শ কোটিতে করে দেবেন মেয়র আরিফ! দুই অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল নিয়োগ পরীক্ষা ছাড়াই এইচএসসি ও সমমানের ফল প্রকাশে বাধা কাটল মার্কিন নির্বাচনের চেয়েও বেশি ‘সৌহার্দ্য’ চসিক নির্বাচনে : সিইসি কাউকে জোর করে টিকা দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী করোনায় আরও ২০ মৃত্যু, শনাক্ত ৪৭৩ বন্দির নারীসঙ্গ : কাশিমপুরের জেল সুপার ও জেলার প্রত্যাহার করোনার অ্যান্টিবডি পরীক্ষার অনুমতি দশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, পাঠদানের নতুন নিয়ম
সিলেটে আসলেন আরও ৪৫ লন্ডনী

সিলেটে আসলেন আরও ৪৫ লন্ডনী

ডেইলি সিলেট মিডিয়া ডেস্কঃ কোভিড ১৯-এর নতুন ধরন ছড়িয়ে পড়েছে যুক্তরাজ্যজুড়ে। এ নিয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে জনমনে। লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী বিমানবন্দরে আসলেন ৬২ জন প্রবাসী। এরমধ্যে সিলেটের ৪৫জন প্রবাসী রয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) সকাল ১১টা ৪৫ মিনিট বাংলাদেশ বিমানের (বিজি ২০২) ফ্লাইটে করে সিলেটে আসেন যাত্রীরা। সিলেটের  যাত্রীদেরকে নামিয়ে ঢাকায় চলে যায় ফ্লাইটটি। এরপর বিমানবন্দরের সব রকমের আনুষ্ঠানিকতা শেষে করে যাত্রীদেরকে বিআরটিসি বাসে করে বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে নেয়া হয় সোমবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ। তিনি বলেন, বিজি ২০২ ফ্লাইটে করে লন্ডন থেকে সিলেট বিমানবন্দরে আসেন ৬২জন প্রবাসী। এরমধ্যে সিলেটের রয়েছেন ৪৫জন।

বাকি ১৭জনকে একই ফ্লাইটে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। বিমানবন্দরে নামার পর সব যাত্রীরা বিমানবন্দরের হেল্থ ডেস্কে লন্ডন থেকে সঙ্গে আনা কোভিড-১৯ নেগেটিভ সনদ জমা দিয়ে স্বাস্থ্য পরীক্ষা শেষে অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এসময় সবার সাথে করোনা নেগেটিভ সার্টিফিকেট ছিলো।

সৌজন্যঃ সিলেট ভিউ ২৪ ডটকম





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ