বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
বিদায় পিতিবি: ট্রাম্প ২১ জানুয়ারি : আজকের দিনে ২০২৭ সালের মধ্যে ৫০ লাখ লোকের কর্মসংস্থান হবে আফ্রিকায় : পররাষ্ট্রমন্ত্রী ‘মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে’ : পরিকল্পনামন্ত্রী গণতন্ত্র রক্ষা পেয়েছে: প্রথম ভাষণে প্রেসিডেন্ট বাইডেন নির্বাচনে জেতায় স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী, ছবি ভাইরাল বাইডেনের নীতির সুফল পেতে পারে বাংলাদেশ প্রেম, বিয়ে, পরদিন ‘বাসর ঘর’-এ মিলল তন্বীর লাশ! এক সতীনকে জেতাতে তিন সতীনের প্রচারণা সিলেট ধোপাগুলে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’, আটক ১ সিলেটে পানির দামে পেঁয়াজ! সিলেট জেলা ও মহানগর তাঁতী লীগের কমিটি গঠন সুনামগঞ্জের মেয়রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সিকৃবিতে মাৎসবিজ্ঞান অনুষদের সেমিনার অনুষ্ঠিত সিলেটে র‌্যাবের জালে ৩ জাতীয় সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সিলেট সদরে প্রধানমন্ত্রীর ১৪৪টি ‘স্বপ্ননীড়’ দক্ষিণ সুরমায় ভোররাতে পুলিশের ঝটিকা অভিযান, আটক ৬ সিলেট র‌্যাবের সন্ত্রাসবিরোধী ম্যারাথন শুক্রবার : প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী রাত ১০টায় শপথ নেবেন বাইডেন, নজিরবিহীন নিরাপত্তা
সিলেটে তিন অলির মাজারে আ’লীগের নেতারা

সিলেটে তিন অলির মাজারে আ’লীগের নেতারা

ডেইলি সিলেট মিডিয়া ডেস্কঃ সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি হযরত শাহজালাল (রহঃ), হযরত শাহপরান(রহঃ) ও শাহ্ গাজী বোরহানউদ্দিনের মাজার জিয়ারত করেন।

সকাল ১০ টায় হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মাজারে জিয়ারতের মাধ্যমে যাত্রা শুরু হয়।পরবর্তীতে নেতৃবৃন্দ হযরত শাহপরান (রহ) ও শাহ্ গাজী বোরহানউদ্দিন এর মাজারে যান।

এছাড়াও নেতৃবৃন্দ সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য, সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান ও সাবেক সহ সভাপতি মরহুম মোহাম্মদ মোশারফ হোসেনসহ বিভিন্ন সময় মৃত্যুবরণকারী আওয়ামী লীগ নেতৃবৃন্দের কবর জিয়ারত করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মো. সানাওয়র, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামীম আহমদ চৌধুরী, ডা. আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, উপ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।

সদস্যবৃন্দ মো. আব্দুল আজিম জুনেল, মো. শাজাহান, এডভোকেট জাহিদ সারোয়ার সবুজ, সাব্বির খান, তাহমিন আহমেদ তাকু, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিঃ আতিকুর রহমান সুহেদ, জুমাদিন আহমেদ, মাহফুজ চৌধুরী জয়, ইলিয়াছ আহমেদ জুয়েল এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুন ও অভিজ্ঞদের নিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের কমিটি গঠন করে দিয়েছেন। যাদের অভিজ্ঞতা, সৃজনশীলতা ত্যাগী সর্বোপরী মেধার সমন্ধয়ে আওয়ামী লীগকে সংগঠিত ও মজবুত করাার জন্য আমরা কাজ করে যাবো।

তিনি বলেন, লিখিত কিছু সংখ্যাক সদস্যকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে কিন্তু আওয়ামী লীগের আসল নেতৃত্ব  যারা এই লিখিত কমিটির বাইরে আছেন সকলের সমন্ধিত প্রচেষ্টায় আমরা সিলেটে আওয়ামী লীগের সুসংঠিত শক্তঘাটি হিসাবে গড়ে তুলবো।

সৌজন্যঃ  সিলেটভিউ২৪ডটকম/





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ