মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
২ মার্চ : আজকের দিনে সুনামগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত সাত বছর ধরে নিখোঁজ বালাগঞ্জের সুহেল ছাতক অনলাইন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্টিত খেলাধুলা যুবসমাজকে সুপথে থাকতে সাহায্য করে : কাউন্সিলর আজাদ সিলেটে বর্ণাঢ্য আয়োজনে আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ১ মার্চ : আজকের দিনে নতুন ঠিকানায় সিলেট জেলা প্রেসক্লাব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে সিলেটে শিক্ষার্থীদের বিক্ষোভ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সিলেট জেলা আ.লীগ নেতৃবৃন্দর সাক্ষাৎ ২৮ ফেব্রুয়ারি : আজকের দিনে ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নশীল বাংলাদেশ: প্রধানমন্ত্রীকে বিএনএ ওসমানী শাখার অভিনন্দন আগের বাংলাদেশ আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী সিসিকের সাবেক সচিব মুহিবুর রহমান আর নেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক আজ ২৭ ফেব্রুয়ারি : আজকের দিনে বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু নিসচা সিলেট মহানগর শাখার শোক প্রকাশ
কারা মেরেছে ভিডিওতে বলে গেলেন নিহত ছাত্রলীগকর্মী রোহিত

কারা মেরেছে ভিডিওতে বলে গেলেন নিহত ছাত্রলীগকর্মী রোহিত

ডেইলি সিলেট মিডিয়া ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের প্রচারণার সময় দেওয়ানবাজারে ছুরির আঘাতে আহত হওয়া ছাত্রলীগকর্মী আশিকুর রহমান রোহিত (২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুর খবর পেয়ে বেলা ১১টার দিকে ছাত্রলীগের একটি পক্ষ চকবাজার এলাকায় বিক্ষোভ করে। এর আগে চিকিৎসাধীন অবস্থায় এক ভিডিওতে রোহিত ছুরিকাঘাতকারী দুর্বৃত্তদের নাম বলে যান।

আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নগরীর বাকলিয়া ডিসি রোডের বাসিন্দা রোহিত নগরের ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগকর্মী আশিকুর রহমান রোহিত গত ৮ জানুয়ারি নির্বাচনী প্রচারণা শুরুর প্রথম দিন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণা চলাকালে দেওয়ানবাজার ভরাপুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতে আহত হন।

এরপর থেকে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এক সপ্তাহ পর শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রোহিত। এ ঘটনায় ৯ জানুয়ারি রোহিতের ভাই জাহিদুর রহমান বাকলিয়া থানায় হত্যাচেষ্টার একটি মামলা দায়ের করেন। মামলায় মহিউদ্দিন (৩৫), বাবু (২১) এবং সাহাবু (২৬) নামের তিনজনকে আসামি করা হয়। তবে এখন পর্যন্ত পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি।

তবে পুলিশ বলছে, বাকলিয়া ডিসি রোড সংলগ্ন চান মিয়া মুন্সী লেইনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে রোহিতদের সঙ্গে স্থানীয় একটি গ্রুপের বিরোধ ছিল। মাদকবিরোধী পোস্টার লাগানোর ঘটনা নিয়ে এই বিরোধ আরও তীব্র হয়ে ওঠে। এর জের ধরেই রোহিতকে ছুরিকাঘাত করা হয়।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ