শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর ক্লাশে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ১৬টি ইন্সটিটিউটকে নার্সিং কলেজে রূপান্তর করায় বিএনএ ওসমানী হাসপাতালের অভিনন্দন নগরীর মেজরটিলা থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন
নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ বিজয়ী

নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ বিজয়ী

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা (২০২১) নির্বাচনে আবারো মেয়র নির্বাচিত হলেন বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী।

স্থানীয় সুত্র ও নবীগঞ্জ উপজেলা কন্ট্রোল রুম থেকে পাওয়া তথ্যমতে তিনি ভোট পেয়েছেন ৫৭৪৯। আর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেল নৌকা পতিক নিয়ে ৫৪৮৫ ভোট পেয়েছেন।

এবং অপর স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন(জগ মার্কায়) পেয়েছেন ২৬১৯ ভোট। শনিবার (১৬ জানুয়ারি) দ্বিতীয় ধাপে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ চৌধুরী ২৬৪ ভোট বেশি পেয়ে জয় লাভ করেন। সুত্র মতে, নবীগঞ্জ পৌরসভায় মোট বৈধ ভোটের সংখ্যা ১৩ হাজার ৮৫৩। এরমধ্যে ভোট গ্রহণ হয়েছে শতকরা ৭৪ দশমিক ৬৭ শতাংশ।

পৌরসভার মোট ১০টি কেন্দ্রে এর ভোট গণনা শেষে উপজেলা পরিষদ নিয়ন্ত্রণ কক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রিসাইডিং অফিসারদের কাছ থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

শনিবার কড়া নিরাপত্তায় সকাল ৮টা থেকে নবীগঞ্জ পৌরসভার ১০ টি কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। উপস্থিতির দিকে নারী ভোটারদের সংখ্যা ছিল বেশি।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ