শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর ক্লাশে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ১৬টি ইন্সটিটিউটকে নার্সিং কলেজে রূপান্তর করায় বিএনএ ওসমানী হাসপাতালের অভিনন্দন নগরীর মেজরটিলা থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন
নওয়াগাঁও তালামীযের শীতবস্ত্র বিতরণ

নওয়াগাঁও তালামীযের শীতবস্ত্র বিতরণ

এম. ইউ. মুনাঈম :: আজ রবিবার (১৭ জানুয়ারি) সন্ধা ৭টায় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া, নওয়াগাঁও আঞ্চলিক শাখার উদ্যোগে এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

নওয়াগাঁও আঞ্চলিক শাখা তালামীযের সভাপতি মুস্তাকিম আলীর মুন্না’র সভাপতিত্ত্বে ও সাবেক সভাপতি মুছলেহ উদ্দিন মুনাঈম এর সঞ্চলনায় শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন গোয়াইনঘাটের ৭নং নন্দিরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান এস. কামরুল হাসান আমিরুল। তিনি তাঁর বক্তব্যে বলেন, নওয়াগাঁও তালামীযের পক্ষ্য থেকে নেয়া এই উদ্যোগকে সাধুবাদ জানাই এবং ইউনিয়নবাসীর পক্ষ্য থেকে শুভেচ্ছা জানাচ্ছি। এই উদ্যোগে বুঝা গেছে, আমাদের সন্তানরা সমাজের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে অনেকটা সচেতন। তাঁদের এই সকল শুভ কাজের সফলতা কামনা করি।

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ডের মেম্বার আপ্তাব আলী, দৌলতুর রহমান,
সমাজসেবক নাসির উদ্দিন, সিলেট পূর্ব জেলা শাখা তালামীযের সহ সাধারণ সম্পাদক হাফিজ গুলজার আহমদ, মুহিবুর রহমান, তৈমুছ আলী, সাবেক সভাপতি আশরাফ জামিল লায়েক, শাহিন আহমদ, সাবেক সভাপতি ইমরান আহমদ, সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম।

বিশেষ অতিথির বক্তব্যে নাসির উদ্দিন বলেন, “তালামীযে ইসলামিয়া প্রথম থেকে বিভিন্ন প্রকার মঙ্গলজনক কাজ করে আসছে। ছাত্র সমাজকে একত্রিত করে ভাতৃত্ববন্ধনের মাধ্যমে সমাজ বিনির্মাণে অসাধারণ কাজ করে যাচ্ছে। আমি নওয়াগাঁও গ্রামবাসীর পক্ষ্য থেকে নওয়াগাঁও তালামীযকে অসংখ্য ধন্যবাদ জানাই তাদের এই মহৎ কাজের জন্য। আশা রাখি তারা তাদের অগ্রগতি বজায় রাখবে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নওয়াগাঁও আঞ্চলিক শাখা তালামীযের সাধারণ সম্পাদক ফজর আলী, সহ সাধারণ সম্পাদক শেখ হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, প্রচার সম্পাদক সালেহ আহমদ, সহ প্রচার সম্পাদক শেখ জুমার আহমদ, অর্থ সম্পাদক শেখ সাদেক হোসাইন, দপ্তর সম্পাদক ইমন আহমদ, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোহাম্মদ আলী, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জুবের আহমদ, সদস্য আব্দুল কাইয়ুম (সালমান), রমজান আলী, রেদওয়ান সুবহান নাহিদ, তুহিন, সাগর, তায়েফ প্রমুখ।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ