শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর ক্লাশে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ১৬টি ইন্সটিটিউটকে নার্সিং কলেজে রূপান্তর করায় বিএনএ ওসমানী হাসপাতালের অভিনন্দন নগরীর মেজরটিলা থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন
মিথ্যা ধর্ষণ মামলা করে জেলে গেলেন দুই নারী

মিথ্যা ধর্ষণ মামলা করে জেলে গেলেন দুই নারী

ডেইলি সিলেট মিডিয়া ডেস্কঃ ধর্ষণের মিথ্যা মামলা করায় রংপুরে দুই নারীকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত। আজ রবিবার বিকেলে আদালতে জামিনের আবেদন করলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৩ এর বিচারক মোস্তফা পাভেল রায়হান জামিন নামঞ্জুর করে মিতু আক্তার ও নুরুন্নাহার বেগম নামে দুই নারীকে জেল হাজতে প্রেরণ করেন।

আদালত ও  মামলা সূত্রে জানা যায়, রংপুরের তারাগঞ্জ উপজেলার সয়ার ডারারপার গ্রামের কাজী সায়েদ আলীর ছেলে কাজী মিজানুর রহমান বাদী হয়ে ২০১৮ সালের ৪ জুন তার মেয়ে মিতু আক্তারকে ধর্ষণের অভিযোগে একই গ্রামের খলিল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ মামুনসহ তিনজনকে আসামি করে তারাগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামুনুর রশিদ ওরফে মামুনের বিরুদ্ধে ধর্ষণের ঘটনার সত্যতা না পাওয়ায় তারাগঞ্জ থানার ওসি মামুনুর রশিদ সকল আসামিকে মামলা থেকে অব্যহতি প্রদান করেন এবং ২০০৩ এর ১৭ ধারা মোতাবেক বাদীর বিরুদ্ধে অভিযোগ আমলে নেওয়ার জন্য আদালতের কাছে সুপারিশ করেন।

মামুনুর রশিদ ওরফে মামুন মামলা থেকে অব্যহতি পাওয়ার পর মিথ্যা মামলা করায় মিজানুর রহমান, তার স্ত্রী মোছা. নুরুন্নাহার বেগম ও মেয়ে মিতু আক্তারকে আসামি করে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুানল-৩ এ একটি মামলা করেন। মামলায় আসামি মিজানুর রহমান দীর্ঘ হাজতবাস করার পর জমিন পেলেও মিতু আক্তার ও নুরুন্নাহার বেগম আজ আদালতে জামিনের আবেদন করলে আদালতের বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

 





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ