শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর ক্লাশে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ১৬টি ইন্সটিটিউটকে নার্সিং কলেজে রূপান্তর করায় বিএনএ ওসমানী হাসপাতালের অভিনন্দন নগরীর মেজরটিলা থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন
বিসিবির তৃতীয় নির্বাচক হচ্ছেন আব্দুর রাজ্জাক

বিসিবির তৃতীয় নির্বাচক হচ্ছেন আব্দুর রাজ্জাক

জাতীয় ক্রিকেট দলের তৃতীয় নির্বাচক হিসেবে নিয়োগ পাচ্ছেন বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। বুধবার বিসিবি পরিচালনা পর্ষদের নবম সভায় এ সিদ্ধান্ত হয়। দীর্ঘদিন যাবত শূন্য পদটি পূর্ণ হতে চললো। মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার সুমনের পর তৃতীয় নির্বাচক আব্দুর রাজ্জাক।

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, শিগগিরই নিয়োগপত্র দেওয়া হবে রাজ্জাককে। নির্বাচকের চাকরি নিশ্চিত হওয়ায় ক্রিকেটার রাজ্জাকের ইতি ঘটল।

ঢাকা প্রিমিয়ার লিগ, জাতীয় লিগ বা খ্যাপেও খেলতে পারবেন না বাঁহাতি এ স্পিনার। জাতীয় দল থেকে বাদ পড়েও আন্তর্জাতিক ক্রিকেট থেকে আনুষ্ঠানিক বিদায় নেননি তিনি। এবার ক্রিকেট থেকে আনুষ্ঠানিক বিদায় নেবেন কিনা, সে সিদ্ধান্তেও পৌঁছাতে পারেননি রাজ্জাক।

তিনি বলেন, ‘বিসিবির থেকে আকরাম ভাই ফোন করে জানিয়েছেন, আমাকে নির্বাচক হিসেবে নিয়োগ দেওয়ার ব্যাপারে বোর্ড সভায় সিদ্ধান্ত হয়েছে। একজন আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে এটি অনেক বড় সম্মান। একসময় দেশের হয়ে খেলেছি, এখন দেশের জন্য খেলোয়াড় বাছাইয়ের কাজ করার সুযোগ পাচ্ছি। এ জন্য বিসিবির কাছে আমি কৃতজ্ঞ। আর নির্বাচক হলে কোনো ধরনের খেলা খেলতে পারব না স্বাভাবিক। তাই খেলোয়াড় হিসেবে এখানেই থামতে হচ্ছে। বিসিবির নিয়োগপত্র পাওয়ার পরই সিদ্ধান্ত নেব অবসর ঘোষণার ক্ষেত্রে কোনো আনুষ্ঠানিকতায় যাব কিনা।’

এদিকে, জাতীয় দলের ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তি এবং প্রথম শ্রেণীর ক্রিকেটারদের চুক্তি বহাল রাখার সিদ্ধান্ত হয়েছে বুধবারের সভায়।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ