শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রের নেতৃত্ব খুব মিস করেছি: ট্রুডো শিগগিরই বাংলাদেশে আসবেন বাইডেন, আশা পররাষ্ট্রমন্ত্রীর যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর ক্লাশে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ১৬টি ইন্সটিটিউটকে নার্সিং কলেজে রূপান্তর করায় বিএনএ ওসমানী হাসপাতালের অভিনন্দন নগরীর মেজরটিলা থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন
চামারদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকারর মাঝি হতে চান আনোয়ার হোসেন সাগর

চামারদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকারর মাঝি হতে চান আনোয়ার হোসেন সাগর

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার চামারদানী ইউনিয়ন পরিষদের নির্বাচনের পুরো আমেজ চলছে। নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও সম্ভাব্য প্রার্থীরা এখনই মাঠে নেমেছেন ভোটারদের মন জয় করতে। যে যার মতো মাঠে থেকে ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন।

উপজেলার চামারদানী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আ. লীগের মনোনয়ন চান মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বার বার গ্রাম উন্নায়ন কমিটর সভাপতি ও মধ্যনগর থানা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন সাগর।
ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে তিনি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে দলের সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন।

আনোয়ার হোসেন সাগরেরর একাদিক সমর্থকরা জানান, ছাত্র রাজনীতি করে উঠে আসা আনোয়ার হোসেন সাগর আওয়মীলীগ পরিবারের সন্তান। দীর্ঘদিন তিনি মধ্যযনগর থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসেছিলেন । বর্তমান তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনেও রয়েছে তার সরব উপস্থিতি। এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা এবং ভালো কাজের প্রতি উৎসাহ দেন তিনি।
চামারদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন সাগর বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আমার হাতেখড়ি। বর্তমানে আওয়ামীগের রাজনীতির সাথে জড়িত আছি।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আমাদের হাওরাঞ্চলও এই উন্নয়নের ধারায় যুক্ত হয়েছে। এই উন্নয়নযজ্ঞে আমি চামারদানী ইউনিয়নকে যুক্ত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমি অংশীদার হতে চাই।

আনোয়ার হোসেন সাগর আরও বলেন, আমি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে চামারদানী ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়নে পরিণত করব। করোনাকালে কর্মহীনদের ঘরে আমি আমার সাধ্যমত খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। গরিব-অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি। দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আগামী চামারদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। জননেত্রী শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দেন তাহলে তিনি নিবার্চনের জন্য প্রস্তুত আছেন। নিবার্চনী এলাকায় যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে । আশা করি দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ