শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
২৭ ফেব্রুয়ারি : আজকের দিনে বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু নিসচা সিলেট মহানগর শাখার শোক প্রকাশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ পৌর শাখার কমিটি গঠন গাঁজা বেচে মাসে সোয়া ৪ কোটি টাকা আয়! সিলেট রশিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে
নবীগঞ্জের আউশকান্দিতে ট্রাকচাপায় পথচারী নিহত

নবীগঞ্জের আউশকান্দিতে ট্রাকচাপায় পথচারী নিহত

এটিএম ফোয়াদ হাসান, (হবিগঞ্জ) নবীগঞ্জ :: ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক চাপায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুুুপুর সাড়ে বারটায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি গ্যাস পাম্প এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুুর থানার বাকিদার গ্রামের মৃত আব্দুর রহিম’র ছেলে সফিক মিয়া (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ওই পথচারী ঢাকা থেকে সুনামগঞ্জ আসছিলেন পথিমধ্যে বি-বাড়িয়া থেকে মাইক্রোবাসে যাত্রী নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি সিএনজি গ্যাস পাম্পে গ্যাস নিয়ে প্রসাব করার জন্য রাস্তার অপর পাশে যান এসময় ট্র্রাক নং চট্ট- মেট্রো=শ ১১২৩৩৪ সিলেটগামী একটি ট্রাক মহাসড়কে সামনে বিদ্যুতের পালা ভেঙে তাঁকে ধাক্কা মারে। এতে তিনি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ আব্দুল হামিদের নেতৃত্বে একদল পুলিশ দূর্ঘটনা কবলিত গাড়ি ও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেন। তিনি বলেন, দুর্ঘটনার পর ওই ব্যক্তিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থার উদ্যোগ নেওয়া হবে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ